Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

শাবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রকাশের সময় : ১১ মে, ২০১৬, ১২:০০ এএম

শাবি সংবাদদাতা : দীর্ঘ ১৪ বছর পর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলাবার দুপুর দেড়টায় শাহজালাল বিশ^বিদ্যালয় প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় আনুষ্ঠানিকভাবে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন বিশ^বিদ্যালয় ছাত্রলীগ নেতৃবৃন্দ। গত ৮ মে ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন ১৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থ, সহ সভাপতি অঞ্জন রায়, সাধারণ সম্পাদক ইমরান খান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সবুজ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য উত্তম কুমার দাস প্রমুখ। এসময় সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থ আনুষ্ঠানিকভাবে ১৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন। সংক্ষিপ্ত বক্তব্যে বিশ^বিদ্যালয় ছাত্রলীগ সভাপতি বলেন, দীর্ঘ ১৪ বছর পর শাবিপ্রবিতে ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। মানুষ হিসেবে কিছু ভূল হওয়া স্বাভাবিক কিন্তু যোগ্যরা যাতে পদ পায় সেই চেষ্টা করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ