Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

জনপ্রিয় হতে ১২ তলার ক্রুজ থেকে সমুদ্রে ঝাঁপ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৯, ৯:০৯ পিএম

শুধুমাত্র ভাইরাল ভিডিয়ো বানিয়ে জনপ্রিয় হওয়ার তাগিদেই ১২ তলার বিলাসবহুল ক্রুজ থেকে সমুদ্রে ঝাঁপ দিলেন এক যুবক! ঘটনাটি ঘটেছে বাহামাসে। এই যুবকের নাম নিকোলাই নাইদেব বলে জানা গিয়েছে। সূত্রের খবর তিনি আমেরিকার ওয়াশিংটনের বাসিন্দা।
বন্ধু-বান্ধবের সঙ্গে দল বেঁধে নিকোলাই গত সপ্তাহে বেড়াতে যান বাহামাসে। যে ক্রুজে করে তারা বেড়াতে গিয়েছিলেন, সেই রয়্যাল ক্যারিবিয়ান ক্রুজের ১২ তলা থেকেই সমুদ্রে ঝাঁপ দিয়েছিলেন তিনি বলে জানিয়েছেন সেই ক্রুজের কর্তাব্যক্তিরা। এমনকি যখন নিকোলাই ঝাঁপ দিচ্ছিলেন, তখন পিছন থেকে তার বন্ধু-বান্ধবদের রীতিমতো উৎসাহ দিতেও দেখা যায় তাকে।
ভিডিয়োটি ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়তেই রীতিমতো সমালোচনার ঝড় বয়ে যায়। কেউ কেউ তাকে ‘চূড়ান্ত বোকা’ বলেও অভিহিত করেন। কেউ কেউ এমনও বলেন যে, এটি মৃত্যুকে পরোয়ানা দেওয়া ছাড়া আর কিছুই নয়। যদিও নিজের হয়ে সাফাই গাইতে নিকোলাই বলেছেন যে, উন্মত্ত অবস্থাতেই এমনটি করে ফেলেছিলেন তিনি। যদিও তার এমন কাজে বা বক্তব্যে একদমই খুশি হয়নি ক্যারিবিয়ান রয়্যাল ক্রুজ সংস্থা। নিজেদের ক্রুজের সব রকম সুযোগ-সুবিধা থেকে তারা ব্যান করেছে নিকোলাইকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন