Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

চ্যাম্পিয়নকে বিদায় করে শেষ ষোলয় শারাপোভা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম


অস্ট্রেলিয়ান ওপেনে মেয়েদের এককে গতবারের চ্যাম্পিয়ন ক্যারোলিন ওজনিয়াকি এবার বিদায় নিয়েছেন তৃতীয় রাউন্ড থেকেই। ডেনিশ এই টেনিস খেলোয়াড়কে হারিয়ে চতুর্থ রাউন্ডে উঠেছেন পাঁচবারের গ্র্যান্ড ¯ø্যাম জয়ী মারিয়া শারাপোভা।
গতকাল মেলবোর্নের রড লেভার অ্যারেনায় তৃতীয় রাউন্ডের ম্যাচে প্রথম সেটে হারের পর ঘুরে দাঁড়িয়েছিলেন সাবেক ‘নাম্বার ওয়ান’ ডেনমার্কের ওজনিয়াকি। কিন্তু শেষ সেটে আর আটকাতে পারেননি শারাপোভাকে, দুই ঘন্টা ২৪ মিনিটের লড়াইয়ে ৬-৪, ৪-৬, ৬-৩ গেমে জেতেন ৩০ বছর বয়সি রুশ সুন্দরী। আগামীকাল চতুর্থ রাউন্ডে স্বাগতিক অ্যাশলেইথ ব্যার্টির মুখোমুখি হবেন মেলবোর্নে ২০০৮ সালের চ্যাম্পিয়ন এই রাশিয়ান তারকা।
ওজনিয়াকির বিদায়ের দিনে ছেলেদের এককে চতুর্থ রাউন্ডে উঠেছেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রজার ফেদেরার। ২০ বারের গ্র্যান্ড ¯ø্যাম জয়ী ফেদেরার আমেরিকার টেলর ফ্রিটজকে হারান ৬-২, ৭-৫, ৬-২ গেমে। শেষ ষোলোয় গ্রিসের স্টেফানোস টিসিতসিপাসের মুখোমুখি হবেন ফেদেরার। প্রথম খেলোয়াড় হিসেবে সাতটি অস্ট্রেলিয়ান ওপেন শিরোপা জয়ের হাতছানি ৩৭ বছর বয়সি সুইস তারকার সামনে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শারাপোভা

২৭ এপ্রিল, ২০১৭

আরও
আরও পড়ুন