Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

ঠাকুরগাঁওয়ে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

ঠাকুরগাঁও সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার ধর্মগড় সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছে। নিহত বাংলাদেশির নাম জাহাঙ্গীর আলম রাজু (২১)। তিনি রাণীশংকৈল উপজেলার শাহানাবাদ গ্রামের বাদশা মিয়ার ছেলে।
স্থানীয়রা জানান, গতকাল শুক্রবার ভোর ৪টার দিকে জাহাঙ্গীর আলম রাজুসহ কয়েকজন গরু ব্যবসায়ী ধর্মগড় সীমান্তের ৩৭৪/২ নম্বর সীমান্ত পিলারের পাশ দিয়ে ভারতে প্রবেশ করে। এসময় ভারতের উত্তর দিনাজপুর জেলার শ্রীপুর বিএসএফ ক্যাম্পের টহল দল তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই জাহাঙ্গীর আলম রাজু নিহত হয়। সঙ্গীরা পালিয়ে আসে।
বিজিবি’র ঠাকুরগাঁও ৫০ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল তুহিন মোহা. মাসুদ জানান, তিনি সংবাদটি পেয়েছেন। বিএসএফের সাথে যোগাযোগ করে লাশ ফেরত আনার চেষ্টা চলছে।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ১৮ জানুয়ারি, ২০১৯, ১০:২৬ পিএম says : 0
    কত বড় হায়ান এই বিএসএফ। এই খবর কি জানে আমাদের বংজ্ঞনিকৃস্টরা? জানে কিন্ত বলবে ইতা কিচ্চু নায়। আল্লাহ তা'আলা আমাদেরকে আমাদের সম্মান নিয়ে চলার তৌফিক দাও। আল্লাহ মা'বুদ।
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ১৮ জানুয়ারি, ২০১৯, ১০:৩১ পিএম says : 0
    আমাদের বংজ্ঞবোকারা কোথায়? বোকামি বেশি দিন চলিবে না। ইনশাআল্লাহ। ********
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ