Inqilab Logo

ঢাকা, বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬, ০৬ শাবান ১৪৪১ হিজরী

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১৫ বছরপূর্তি উপলক্ষে দোয়া মাহফিল

প্রকাশের সময় : ১১ মে, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি :শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ১৫ বছর পূর্তি উদ্যাপন উপলক্ষে গতকাল ব্যাংকের প্রধান কার্যালয়সহ ৯৩টি শাখায় পবিত্র কোরআন খতম, দরূদ ও দো’য়া মাহফিল এর আয়োজন করা হয়। অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ, পরিচালক জনাব ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান এবং ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী বক্তব্য রাখেন। অনুষ্ঠানে পরিচালক মোঃ সানাউল্লাহ সাহিদ, নাজমুল ইসলাম নুরু, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব এম. আখতার হোসেন এবং প্রধান কার্যালয়ের নির্বাহী ও সর্বস্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। দো’য়া মাহফিল অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন ব্যাংকের মুরাক্বিব জনাব মাওলানা মোঃ ফরিদ উদ্দিন।
ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ তাঁর বক্তব্যে বলেন, ব্যাংকের গ্রাহকদের সহযোগিতা এবং কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিক সেবায় ১৫ বছরে ব্যাংকটি অনেক ক্ষেত্রেই উল্লেখযোগ্য সাফল্য অর্জন করেছে। তিনি গ্রাহক, শুভানুধ্যায়ী এবং সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীদের ধন্যবাদ জানান। ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক ২০০১ সালের ১০ মে থেকে ব্যাংকিং কার্যক্রম শুরু করে এবং দেশের বিভিন্ন অঞ্চলে এ পর্যন্ত ৯৩টি শাখা, ১টি অফশোর ব্যাংকিং ইউনিট এবং উল্লেখযোগ্য সংখ্যক এটিএম বুথ স্থাপন করে গ্রাহকদেরকে আধুনিক প্রযুক্তির সমন্বয়ে উন্নত ব্যাংকিং সেবা প্রদান করে আসছে। গত ৩০ এপ্রিল পর্যন্ত এ ব্যাংকের মোট আমানতের পরিমাণ দাঁড়িয়েছে ১১,২২৯ কোটি টাকা এবং মোট বিনিয়োগের পরিমাণ ১০,৪২৯ কোটি টাকা। এই স্বল্প সময়ের মধ্যেই ব্যাংকটির আর্থিক ভিত অত্যন্ত সুদৃঢ় অবস্থানে উপনীত হয়েছে। দক্ষ জনবল, বিজ্ঞ পর্ষদ এবং সময়োপযোগী নীতিমালা প্রনয়ণ এবং তা বাস্তবায়নের জন্য ব্যাংকের গ্রাহক সংখ্যা এবং ব্যবসার পরিধি ক্রমান্বয়ে বিস্তৃতি লাভ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ