Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হজযাত্রী বিমান ভাড়া কমানোয় প্রধানমন্ত্রীকে হাবের অভিনন্দন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

হজযাত্রীদের বিমান ভাড়া ১ লাখ ৩৮ হাজার ১ শ ৯১ টাকা থেকে কমিয়ে ১ লাখ ২৮ হাজার টাকা নির্ধারণ করায় হাবের মহাসচিব এম শাহাদাত হোসাইন এক বিবৃতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। বিবৃতিতে জানানো হয়, গত বৃহস্পতিবার বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সভাকক্ষে আন্তঃমন্ত্রণালয় সভায় হাবের পক্ষ থেকে হজযাত্রীদের বিমান ভাড়া কমাতে জোরালো দাবি জানানো হয়।
বিবৃতিতে বলা হয়, হজযাত্রীদের বর্ধিত বিমান ভাড়া কমানোর কোন নজির নেই ; প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বিমান ভাড়া কমানো এটি একটি বিরল সম্মানের উপহার। প্রধানমন্ত্রী ডিজিটাল হজ ব্যবস্থাপনাসহ বিভিন্ন সময়ে অনেক সময়োপযোগী সিদ্ধান্ত গ্রহণ করেছেন। শেখ হাসিনার সরকারের আমলেই হজযাত্রায় শৃঙ্খলা ফিরে এসেছে। এরই ধারাবাহিকতায় ২০১৮ সনের হজ ব্যবস্থাপনা সর্বমহলেই প্রশংসিত হয়েছিল। হাব মহাসচিব তসলিম হজযাত্রীদের বিমান ভাড়া কমানোর বিষয়ে দৃঢ.তার সহিত পদক্ষেপ গ্রহণের জন্য ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ শেখ মো.আব্দুল্লাহ ও বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক মোবারকবাদ জানান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনন্দন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ