Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

তারেক জিয়াকে এনে রায় কার্যকর করা হবে -আখাউড়ায় আইনমন্ত্রী

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

আইনমন্ত্রী অ্যাড. আনিসুল হক বলেছেন, মানুষের টাকা পাচার করা তারেক রহমানকে বিদেশ থেকে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর করা হবে। ৩০ ডিসেম্বর নির্বাচনের ফলাফল বাতিলের দাবি প্রসঙ্গে আইনমন্ত্রী বলেন, কার সাথে সংলাপ করবে। জনগণ তাদেরকে ভোট দেয় নাই। যারা জনগণকে তোয়াক্কা করে না। তারা মনে করেন ঢাকা বসে তারা যা খুশি করবে। তা আপনারা মেনে নিবেন। তা হয় না। এই হচ্ছে তাদের অভ্যাস। এই অভ্যাসকে আর সুযোগ দেয়া যায় না। গতকাল শুক্রবার বিকালে আখাউড়া উপজেলা পরিষদ মাঠে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ১৯৭১ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যার পর দেশে আল বদর রাজাকার এবং খুনিদের শুধু তাদের রক্ষা করে নাই। সরকার গঠন করার ক্ষমতা দিয়ে সরকারের অংশিদারীত্ব দিয়েছেন। তাদেরকে বাংলাদেশ ধ্বংস করার জন্য লেলিয়ে দিয়েছেন।

ড. কামালকে নিয়ে তিনি বলেন, যখন শতকরা ৭০ জনের জামানত বাজেয়াপ্ত হলো তখন তিনি বুঝলেন জামায়াতকে নিয়ে আমার নির্বাচন করা ঠিক হয় নাই। ভুল হয়েছে। নির্বাচনের মাধ্যমে এই সব মানুষদের প্রতাখ্যান করেছেন। তারা যেন বাংলাদেশের মাটিতে মানুষকে ধোকা দেওয়ার জন্য আর রাজনীতি না করতে পারে সেই দিকে আপনাদেরকে লক্ষ্য রাখতে হবে।

আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তৃতা করেন পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আবুল কাশেম ভ‚ইয়া, মো. সেলিম ভ‚ইয়া, কসবা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক রাশেদুল কাউসার ভূইয়া জীবন, আখাউড়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. মুরাদ হোসেন ভ‚ইয়া, সাবেক পৌর মেয়র মো. নূরুল হক ভ‚ইয়া, আওয়ামী লীগ নেতা ও মনির হোসেন চেয়ারম্যান, জালাল উদ্দিন চেয়ারম্যান, যুবলীগ নেতা আল-আমিন মোল্লা, উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহাবুদ্দিন বেগ শাবলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

আখাউড়া পৌরসভার পক্ষ থেকে আইনমন্ত্রীকে একটি সোনার নৌকা উপহার দেন পৌর মেয়র তাকজিল খলিফা কাজল। তবে তিনি সোনার নৌকা নেবেন না বলে মাইকে ঘোষণা করেন। এদিকে আইনমন্ত্রীর সংবর্ধনা উপলক্ষে আখাউড়া পৌরশহর সহ উপজেলার প্রধান প্রধান সড়কে বিপুল সংখ্যক তোরণ নির্মাণ করা হয়। শহজুড়ে এক উৎসবের আমেজ বিরাজ করে। সংবর্ধনা অনুষ্ঠানে কয়েক হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষ উপস্থিত ছিল।

 

 



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ১৯ জানুয়ারি, ২০১৯, ৫:৪৬ এএম says : 0
    নিজেদের অবস্থার চিন্তা করো। কি করিয়াছো আর কি করিতেছো সব কিচু জাতির জানা আছে। ..................... ইনশাআল্লাহ। সব কিচু আল্লাহ তাআলা দেখিতেছেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ