Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন ২৪ জানুয়ারি

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম


চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১৫টি পদের বিপরীতে মনোনয়নপত্র দাখিল করেছেন দুটি প্যানেলের ত্রিশজন প্রার্থী। গতকাল বৃহস্পতিবার প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আবদুল লতিফ শেখের কাছে প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন। প্যানেল দুটি হচ্ছে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ (আওয়ামী লীগ সমর্থিত) ও জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্ট (বিএনপি সমর্থিত)।

আগামী ২৪ জানুয়ারি দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতি ভবনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে ভোটার সংখ্যা হচ্ছে ৩শ’ জন।

সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থীরা হলেন, সভাপতি পদে অ্যাডভোকেট শেখ জহিরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট মো. নওশেদ আহমেদ, জুনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট মো. মোরশেদ আলম তালুকদার বাবুল, সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট শাহাদাত হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এবিএম সানাউল্যা, সম্পাদক ফরমস্ অ্যাডভোকেট মোহাম্মদ নূরুল আমিন খান, সম্পাদক লাইব্রেরী অ্যাডভোকেট মোহাম্মদ ফারুক খান, সম্পাদক সমাজকল্যাণ ও সেমিনার অ্যাডভোকেট মো. খোরশেদ আলম শাওন, জেনারেল অডিটর অ্যাডভোকেট মো. জসিম উদ্দিন প্রধানীয়া, রানিং অডিটর অ্যাডভোকেট মো. শাহজাহান আখন্দ, চেয়ারম্যান রেজিস্ট্রারিং অথরিটি অ্যাডভোকেট সাইফুল ইসলাম শাহীন, সম্পাদক রেজিস্ট্রারিং অথরিটি অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর হোসেন ফরাজী এবং সদস্য রেজিস্ট্রারিং অথরিটি অ্যাডভোকেট বিশ্বজিত কর রানা, মো. আল আমিন হোসেন ও মো. কামরুল ইসলাম।

জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্টের প্রার্থীরা হলেন, সভাপতি পদে অ্যাডভোকেট মো. ইব্রাহিম খলিল, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট মো. সহিদুল হক খান, জুনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট মো. কামাল হোসেন মজুমদার, সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট মো. এমরান হোসেন, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট মাসুদ প্রধানীয়া, সম্পাদক ফরমস্ অ্যাডভোকেট মোহাম্মদ জসিম উদ্দিন সরকার, সম্পাদক লাইব্রেরী অ্যাডভোকেট কামাল হোসেন, সম্পাদক সমাজকল্যাণ ও সেমিনার অ্যাডভোকেট মো. জাকির হোসেন পাটওয়ারী, জেনারেল অডিটর অ্যাডভোকেট মোহাম্মদ আতিকুর রহমান হাওলাদার, রানিং অডিটর অ্যাডভোকেট মো. কামাল হোসেন পাটওয়ারী, চেয়ারম্যান রেজিস্ট্রারিং অথরিটি অ্যাডভোকেট মো. মাহাবুবুল আলম, সম্পাদক রেজিস্ট্রারিং অথরিটি অ্যাডভোকেট মো. আবুল হাসনাত বেপারী এবং সদস্য রেজিস্ট্রারিং অথরিটি অ্যাডভোকেট আবদুল কাদের খান, মো. মোজাহেদুল ইসলাম ও অ্যাডভোকেট মিসেস ফারজানা আক্তার।

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ