Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

স্ত্রীর পরকীয়ায় স্বামীর আত্মহত্যা

পাথরঘাটা (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

বরগুনার পাথরঘাটা উপজেলার ৩নং চরদুয়ানী ইউনিয়নের ৬নং ওয়ার্ড দক্ষিণ জ্ঞানপাড়া গ্রামের বাসীন্দা মো.ছালাম হোসেনের ছেলে মো. রিয়াজ (২৮) স্ত্রীর পরকীয়াকে কেন্দ্র করে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, ১০মাস পূর্বে উল্লেখিত রিয়াজের সাথে একই উপজেলার পার্শ¦বর্তী ৭নং কাঠালতলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড বকুলতলা গ্রামের বাসীন্দা মো. নুরমিয়ার মেয়ে মোসাঃ ইতি বেগম (২৫) এর সাথে বিবাহ হয়। বিয়ের পূর্ব থেকে ইতি বেগম এর সাথে একই এলাকার মো. বাদশা মিয়ার ছেলে সাইফুল (২৮) এর সাথে প্রেমের সম্পর্ক ছিল এবং বিয়ের পরেও সাইফুলের সাথে ইতি বেগম যোগাযোগ রাখত বলে রিয়াজের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে। বিষয়টি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই সম্পর্কের অবনতি ঘটত। তারই ধারাবাহিকতায় গত ১৩ জানুয়ারি রিয়াজ শ্বশুর বাড়িতে গেলে সেখানে বসে স্ত্রী ইতি বেগমসহ ইতি বেগমের পরিবারের সাথে রিয়াজের তর্ক হয়।

একপর্যায় রিয়াজের স্ত্রী ও শ্বশুর বাড়ির লোকজন রিয়াজকে শারীরিক ভাবে লাঞ্ছিত করে। পরে ঘৃণায় ওই দিনই রিয়াজ পার্শ্ববর্তী চরদুয়ানী বাজার থেকে অ্যালুমিনিয়াম ফসফেট (চাউলের ট্যাবলেট) ক্রয়করে সেবন করে। তাৎক্ষণিক রিয়াজকে চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডেকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে গত মঙ্গলবার চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়।

এব্যাপারে রিয়াজের পিতা মো. ছালাম এর কাছে জানতে চাইলে তিনি বলেন আমার ছেলের মৃত্যুর জন্য ছেলের স্ত্রী ইতি বেগম ও ইতি বেগমের পরিবার দায়ী। তিনি বলেন ইতি বেগমের পরকীয়ার কারনেই আমার ছেলে আত্মহত্যা করতে বাধ্য হয়েছে, তাই আমি এব্যাপারে আইনের আশ্রয় নেব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ