Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১০ ফাল্গুন ১৪২৫, ১৬ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে

আমিরাতে আ’লীগ ও বঙ্গবন্ধু পরিষদ নেতৃবৃন্দ

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে আ’লীগ ও বঙ্গবন্ধু পরিষদ নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশের উন্নয়ন দেখে এখন বিশ্বের অন্যান্য দেশও বাংলাদেশকে অনুসরণ করছে। তাই দেশের উন্নয়নের এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। গত বুধবার রাতে রাস-আলখাইমাহ বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে স্থানীয় একটি হোটেলে ওমর গনী এমইএস কলেজের ছাত্র সংসদের সাবেক জিএস, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ কাউন্সিল ফোরামের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মামুনুর রশিদ মামুনকে দেয়া আয়োজিত সংবর্ধনায় নেতৃবৃন্দ একথা বলেন।
সংগঠনের সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইব্রাহিমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব মামুনুর রশিদ। প্রধান বক্তা ছিলেন সংগঠনের উপদেষ্টা ও বাংলাদেশ ইংলিশ স্কুল এন্ড কলেজ এবং বাংলাদেশ সামাজিক-সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি আলহাজ্ব পেয়ার মোহাম্মদ। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ পাহাড়তলি ওয়ার্ড কমিশনার আলহাজ্ব তৌফিক আহম্মদ চৌধুরী, খুলশী থানা আ’লীগ নেতা আবু সাঈদ সুমন, বিশিষ্ট ব্যবসায়ী আসগর আলী জুমু, শারজাহ আ’লীগের সভাপতি সিআইপি সেলিম। আরো বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা রমজান আলী, বিশিষ্ট্ ব্যবসায়ী খোরশেদ, সংগঠনের সহসভাপতি হাজী বাদশা, সিনিয়র যুগ্ম সম্পাদক মোহাম্মদ আজিম হাটহাজারী, সাংগঠনিক সম্পাদক শহীদ, দুবাই বঙ্গবন্ধু পরিষদের সাংগঠনিক সম্পাদক ফরিদ, দপ্তর সম্পাদক হুমায়ুন, ধর্ম বিষয়ক সম্পাদক নজরুল, প্রচার সম্পাদক হানিফ, জমির ও জাহাঙ্গীরসহ অন্য নেতৃবৃন্দ।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী

২০ ফেব্রুয়ারি, ২০১৯
২০ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ