Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

ঐক্যফ্রন্টে ঐক্য নেই : তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

ঐক্যফ্রন্টের মধ্যেই ঐক্য নাই, তাই তারা কিসের সংলাপ করবে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। গতকাল শুক্রবার সন্ধ্যায় সাভারের তেঁতুলঝোড়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে ঢাকা-২ আসনের সংসদ সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলামের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এসময় তিনি আরও বলেন, বিএনপি চোখ থাকতেই অন্ধ, বিএনপি বলে দেশে কোন উন্নয়ন হয় নাই। আবার ফ্লাইওভারের উপর দিয়ে যাওয়ার সময় ভাল লাগে। তাদের আওয়ামী লীগ ভাল লাগে না, নৌকা মার্কা ভাল লাগে না অথচ আওয়ামী লীগের বানানো ফ্ল্যাইওভারের উপর দিয়ে যাইতে ভাল লাগে। মন্ত্রী বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের মানুষ যে রায় দিয়েছে তা উন্নয়ন ও প্রগতির পক্ষে। আমরা ১০বছর আগে মানুষকে যে স্বপ্ন দেখিয়েছিলাম জননেত্রী শেখ হাসিনা সেই স্বপ্নকে রুপায়িত করেছে বিধায় তারা রায় দিয়েছে।

তিনি আরও বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট সংলাপ করার জন্য যে মিটিং ডাকছে সেখানে নাকি মির্জা ফখরুল ইসলাম যায় নাই। তিনি নাকি অসুস্থ্য। গয়েস্বর বাবুসহ অন্য দুইজনও নাকি যায় নাই। অর্থাৎ ঐক্যফ্রন্টের মধ্যেই ঐক্য নাই, তারা আবার কিসের সংলাপ করবে। অনুষ্ঠানে সাভারের ভাকুর্তা, আমিনবাজার ও তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগ এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তৃতীয় বারের মত অ্যাডভোকেট কামরুল ইসলামকে ঢাকা-২ আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় তাকে সংবর্ধনা দেওয়া হয়।

সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যা, সাভার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাছির আহমেদ, তেঁতুলঝোড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল কাইয়ুমসহ আরো অনেকে। সংবর্ধনা অনুষ্ঠান শেষে এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঐক্যফ্রন্ট

১৭ ফেব্রুয়ারি, ২০১৯
৩০ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ