Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

রাউজানে মুনিরীয়া যুব তবলীগের এশায়াত মাহফিল অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

কাগতিয়া আলীয়া দরবার শরীফের পীর শায়খ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ্ আহমদী বলেছেন, নূরে মোহাম্মদীর রওশনে ক্বলবকে রাঙালে মিলে আধ্যাত্মিকতার আস্বাদন, মনুষ্যত্ব অর্জনের মধ্য দিয়ে হয় পশুত্বকে বিতাড়ন। হৃদয়ে হয় খোদার স্মরণে আলোড়ন, খোদাভীতির হয় অনুরণণ। অশান্ত প্রাণে মিলে মুহাব্বতে রাসুলের নিঃসরণ, এভাবে হয় খোদা পাবার পাথেয় আহরণ। সৃষ্টি পায় স্রষ্টার সন্ধান, হৃদয়ের আয়নায় দেখা হেদায়তময় এহসান। অনুতাপের আহাজারিতে নেয় এখলাছের শপথ, এভাবে উন্মোচিত হয় মানব মুক্তির পথ। তিনি গতকাল শুক্রবার চট্টগ্রাম রাউজান জারুলতলায় তাহফিজুল কোরআন ইবতেদায়ী ও নূরানী মাদরাসা ময়দানে জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে আয়োজিত মাহফিলে ধর্মপ্রাণ হাজার হাজার নবীপ্রেমিকের উদ্দেশে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ২০২নং জারুলতলা শাখার উদ্যোগে এ মাহফিলের আয়োজন করা হয়।

আলহাজ্ব মোহাম্মদ জামাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সাধারণ সম্পাদক অধ্যাপক মুহাম্মদ তসলিম উদ্দীন, ইউপি সদস্য মুহাম্মদ জহির উদ্দীন, অধ্যাপক মুহাম্মদ জাহাঙ্গীর আলম, মাস্টার মুহাম্মদ সোলায়মান, সাংবাদিক মুহাম্মদ খোরশেদুল আলম শামীম।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ওলামা পরিষদের সচিব আল্লামা কাজী মুহাম্মদ আনোয়ারুল আলম ছিদ্দিকী, মাওলানা মুহাম্মদ রিদওয়ানুল হক মুনিরী, মাওলানা মুহাম্মদ নাজিম উদ্দীন। সভায় দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহ্র ঐক্য, সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাগতিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ