Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

সংরক্ষিত আসনে ফরম বিক্রি

আ.লীগের আয় সাড়ে চার কোটি টাকা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনে দলের মনোনয়ন ফরম বিক্রি করে আওয়ামী লীগের আয় হয়েছে চার কোটি তিপ্পান্ন লক্ষ টাকা।

গতকাল আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ জানিয়েছেন, ‘গতকাল শেষ দিন পর্যন্ত ফরম বিক্রি হয়েছে ১৫১০টি ও জমা পড়েছে ১৪১৫টি। আজও ফরম জমা দেয়া যাবে।’ প্রতিটি ফরমের মূল্য ত্রিশ হাজার টাকা হিসেবে আওয়ামী লীগের আয় হয়েছে চার কোটি তিপ্পান্ন লক্ষ টাকা।

এবার দলের নারী নেতৃদের পাশাপাশি অভিনয় শিল্পীরাও মনোনয়র ফরম কিনেছেন। যা বেশ আলোচিত হচ্ছে। তাদের মধ্যে উল্লেখযোগ্যরা হচ্ছেন, শহীদ বুদ্ধিজীবী শহিদুল্লাহ কায়সার ও সাবেক এমপি পান্না কায়সার, চিত্রনায়িকা সারাহ বেগম কবরী, মৌসুমী, পূর্ণিমা, সুজাতা, পপি, অরুনা বিশ্বাস, অপু বিশ্বাস, মুক্তি, আনোয়ারা, শাহনূর, ফালগুণী হামিদ, রোকেয়া প্রাচী, তারিন জাহান, জ্যোতিকা জ্যোতি, চয়নিকা চৌধুরী, সুইটিসহ পার্শ্ব চরিত্রের অভিনেত্রী, মডেল, র‌্যাম্প মডেলরাও। এছাড়া তৃতীয় লিঙ্গের ৮ জন ফরম কিনেছেন।

এছাড়া অনেক নতুন মুখও ফরম কিনেছেন। এদের মধ্যে আলোচিত, ড. শাম্মী আহমেদ, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, শিক্ষা সম্পাদক শামসুন নাহার চাপা, কার্যনির্বাহী কমিটির সদস্য মারুফা আক্তার পপি, মেরিনা জাহান, পারভীন জামান কল্পনা, শেখ মিলি, চট্ট্রগাম সুচিন্তা ফাউন্ডেশনের সমন্বয়ন অ্যাডভোকেট জিনাত সোহানা চৌধুরী, অ্যাডভোকেট চৌধুরী নূরজাহান মঞ্জুর, অ্যাডভোকেট নাসরিন সিদ্দিকা লিনা, স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির আইন বিভাগের চেয়ারম্যান ড. সেলিনা আক্তার, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ডা. সাঈদা শওকত জেনি, পূর্নীমা শীল, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও প্রয়াত মাহবুবুল হক শাকিলের স্ত্রী অ্যাডভোকেট নীলুফার আনজুম পপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন