Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

এরশাদের স্বাস্থ্যের অবনতি, সবার কাছে দোয়া চেয়েছেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৯, ১২:৫৭ পিএম

সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হচ্ছে। তিনি আগামীকাল রোববার দুপুর ১২টা ২০ মিনিটে বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন। সেখানে ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসাধীন থাকবেন তিনি।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায় এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, স্যারের স্বাস্থ্যের অবস্থা আগের থেকে অবনতি হয়েছে। তিনি সবার কাছে সুস্থতার জন্য দোয়া কামনা করেছেন। বর্তমানে তিনি ঢাকা সেনানিবাসে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) চিকিৎসাধীন রয়েছেন।

হুসেইন মুহম্মদ এরশাদ এর অবর্তমানে এবং তার চিকিৎসাধীন অবস্থায় বিদেশে থাকাকালীন সময়ে পার্টির বর্তমান কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন। শুক্রবার সকালে এরশাদের স্বাক্ষর করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গেল ৫ জানুয়ারি থেকে এরশাদ সিএমএইচে ভর্তি রয়েছেন। তিনি সেখান থেকে এসে এমপি হিসেবে শপথ নেন। এর আগে এরশাদ গেল ১০ ডিসেম্বর রাতে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে গিয়েছিলেন। ১৫ দিন পর তিনি ২৬ ডিসেম্বরে দেশে ফিরেন।



 

Show all comments
  • মাহমুদ ১৯ জানুয়ারি, ২০১৯, ৮:০৯ পিএম says : 0
    আল্লাহ রহম করুন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ

৭ ফেব্রুয়ারি, ২০১৯
৩ ফেব্রুয়ারি, ২০১৯
২৫ জানুয়ারি, ২০১৯
২৫ জানুয়ারি, ২০১৯
২০ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ