Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

সিরাজদিখানে পীরের গাড়ী বহরে ডাকাতি

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৯, ১:০৮ পিএম | আপডেট : ১:১৫ পিএম, ১৯ জানুয়ারি, ২০১৯

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ডাকাতির কবলে পড়েছেন হেফাজতে ইসলাম কেন্দ্রীয় সিনিয়র নায়েবে আমীর ও মধুপুর পীরসাহেব আলহাজ আব্দুল হামিদ। এসময় তার সাথে থাকা ৩ টি প্রাইভেট কারে ডাকাতি হয়। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত সাড়ে ১১টার সময় সিরাজদিখান উপজেলার কুচিয়ামোড়া-সৈয়দপুর সড়কের কান্দা নামক স্থানে ।
জানা যায়, শুক্রবার রাতে মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার বালাশুর কাছিমুল মাদরাসার মাহফিল শেষ করে নিজ মাদরাসায় ফেরার পথে রাত সাড়ে ১১ টায় দেশীয় অস্ত্রসহ ৮/১০ জনের একটি গ্রুপ পীর সাহেবের গাড়ীসহ ৩টি গাড়িতে ডাকাতদল হামলা চালায়। এ সময় গাড়ী ভাঙচুর করে এবং নগদ ৩০ হাজার টাকা, ১২ টি মোবাইলফোন নিয়ে যায়। মুফতী কামরুজ্জামানসহ ৩জন ডাকাতের আক্রমে আহত হয়। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
আব্দুল হামিদ পীরসাহেবের ছেলে হেফাজত ইসলামের সিরাজদিখান উপজেলার সভাপতি মাওলানা মোহাম্মদ ওবায়দুল্লাহ কাশেমী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরাসহ আমাদের পিছনে থাকা আরো ৩ টি গাড়ীতে ডাকাতদল হামলা করে এবং নগদ টাকাসহ ১০/১২ টি মোবাইল সেট নিয়ে যায় ।
সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.ফরিদ উদ্দিন জানান, বিষয়টি আমি অবগত না। কেউ এখনো জানায়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি

৪ অক্টোবর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ