Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

নোয়াখালীর কবিরহাট উপজেলায় গৃহবধূকে গণধর্ষণ গ্রেপ্তার-১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৯, ৪:০৩ পিএম

কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ড নবগ্রামের ঘরের সিধ কেটে এক গৃহবধূ (২৭) কে গণধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় জাকির হোসেন জহির (৪০) নামের স্থানীয় এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার দুপুর ১টার দিকে ভিকটিমকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটককৃত জাকির হোসেন জহির নবগ্রামের এনামুল হকের ছেলে। জহির স্থানীয় জিয়া নগর এলাকায় একটি মুদি দোকান করে।

ভিকটিমের বরাত দিয়ে তার মামা আব্দুস সোবহান মিলন জানান, রাত দেড়টার দিকে জাকির হোসেন জহির’সহ ৭ জন তার ভাগিনা আবুল হোসেন (ভিকটিমের স্বামী)এর ঘরের সিধ কেটে ভিতরে প্রবেশ করে। এসময় তারা আবুল হোসেনের স্ত্রীকে বলে তোর কাছে ৬০ হাজার টাকা আছে সেগুলো আমাদের দিয়ে দে। এনিয়ে ভিকটিমের সাথে তাদের বাকবির্তকের ঘটনা ঘটে। পরে তারা ঘরের লাইট বন্ধ করে ভিকটিমের মা (৬৫), ভিকটিমের এক ছেলে ও দুই মেয়েকে অস্ত্রের মুখে জিম্মি করে তাদের মধ্যে তিনজন ভিকটিমকে পালাক্রমে গণধর্ষণ করে। পরে রাত আনুমানিক ৩টার দিকে ধর্ষকরা ঘর থেকে বের হয়ে যায়। এসময় তারা ঘরে থাকা নগদ টাকা, ২ভরি স্বর্ণ, মোবাইল ও মালামাল লুট করে নিয়ে যায়।

এদিকে এই ঘটনার পর কয়েকজন দুর্বৃত্ত পার্শ্ববর্তী নূর নবীর ঘরের দরজা ভেঙে ভিতরে ডুকে ঘরে থাকা লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে এক ভরি স্বর্ণ ও নগদ ৩৪’হাজার টাকা নিয়ে যায়।

কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাছান বিষয়টি নিশ্চিত করে জানান, ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভিকটিম বাদী হয়ে ঘটনায় জড়িত ছিল এমন চার জনের নাম উল্লেখ্য করে একটি মামলা দায়ের করেছেন। এদের মধ্যে জাকির হোসেন জহিরকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ