Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

উপজেলা পরিষদ নির্বাচন- নেছারাবাদে দুই মনোনয়ন প্রত্যাশীর আলাদা আলাদা শোডাউন

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৯, ৪:২৫ পিএম

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পিরোজপুরের নেছারাবাদে দুই মনোনয়ন প্রত্যাশীর সমর্থকরা একই সময়ে পৃথক পৃথক নির্বাচনী সমাবেশ করেছে। শনিবার (১৯ জানুয়ারি) সকালে উপজেলার সন্ধ্যা নদীর পশ্চিমপাড়স্থ মিয়ারহাট ও ইন্দ্রেরহাটে এ নির্বাচনী সমাবেশ করা হয়। ওই দুই মনোনয়ন প্রত্যাশিই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলের মনোনয়ন প্রত্যাশি।
উপজেলা আওয়ামীলীগের সম্পাদক অ্যাডভোকেট এস এম ফুয়াদের সমর্থনে মিয়ারহাট বন্দরে এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট জাকারিয়া খান স্বপনের সমর্থনে ইন্দুরহাট বন্দরে শো ডাউন করে। উপজেলা আওয়ামীলীগের সম্পাদক অ্যাডভোকেট এস এম ফুয়াদেরা সমর্থনে বিপুল সংখ্যক কর্মী সমর্থক মিয়ারহাট বন্দরে মিছিল বের করে। মিছিলটি বন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করে। সেখানে ফজলুল হক খোকনের সভাপতিত্বে বক্তৃতা করেন আওয়ামীলীগ নেতা মাহাবুবুর রহমান বাদল, অ্যাডভোকেট আহসানুল হক কিমু, অ্যাডভোকেট আলাউদ্দিন। অপরদিকে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট জাকারিয়া স্বপনের সমর্থনে সরকারী স্বরূপকাঠি কলেজ চত্তরে শহীদ মিনারে সমাবেশ করে। উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. তাওহিদুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তৃতা দেন আওয়ামীলীগ নেতা মো. হুমায়ুন কবির চান, যুবলীগ নেতা মো. নাসির আহম্মেদ, সাজ্জাদুর রহমান কাঞ্চন,মো. মাসুদ করিম প্রমুখ। সমাবেশ শেষে একটি বিশাল মিছিল ইন্দুরহাট বন্দর প্রদক্ষিন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেছারাবাদ


আরও
আরও পড়ুন