Inqilab Logo

ঢাকা, বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬, ২২ শাওয়াল ১৪৪০ হিজরী।

শাবির টিলায় শিশু ধর্ষণের চেষ্টায় এক বহিরাগত আটক

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৯, ৪:২৭ পিএম | আপডেট : ৪:২৮ পিএম, ১৯ জানুয়ারি, ২০১৯

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সৈয়দ মুজতবা আলী হলের পার্শ্ববর্তী টিলায় শিশু ধর্ষণের চেষ্টায় আব্দুস সালাম (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। আটককৃত ব্যক্তির বাড়ি ছাতকের গোবিন্দগঞ্জের পীরপুরে। পেশায় সে একজন ভ্যানচালক বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের মুজতবা আলী হল সংলগ্ন টিলাতে ৬-৭ বছর বয়সী এক মেয়ে শিশুকে ধর্ষণের চেষ্টা করে অভিযুক্ত ব্যক্তি। এ সময় মেয়েটি কান্নাকাটি ও চিৎকার শুরু করলে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলের ছাত্র ও এলাকাবাসীরা টের পেয়ে সালাম নামের ঐ ব্যক্তিকে আটক করে। আটকের পর সে ধর্ষণের চেষ্টা করেছে বলে স্বীকারোক্তি দেয়। পরে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মোহাম্মদ সামিউল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে আটককৃত ব্যক্তিকে পুলিশে হন্তান্তর করে।
সহকারী প্রক্টর মোহাম্মদ সামিউল ইসলাম বলেন, ‘বিশ্ববিদ্যালয় এলাকায় কেউ কোন ধরনের অন্যায় কাজ করলে আমরা ছাড় দিব না। আমরা আটককৃত ব্যক্তিকে পুলিশে সোপর্দ করেছি। আমরা তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’
জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশিদ বলেন, ‘বিশ্ববিদ্যালয় প্রশাসন ধর্ষণের চেষ্টার অভিযোগে এক ব্যক্তিকে আমাদের কাছে হন্তান্তর করেছে। আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু ধর্ষণ

২০ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ