Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

মনজুর আহমদ বিডিবিএলের নতুন এমডি

প্রকাশের সময় : ১১ মে, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : মনজুর আহমদ বিডিবিএলের নতুন এমডি হিসেবে যোগদান করেছেন। ইতিপূর্বে তিনি রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব)-এর এমডি হিসেবে কর্মরত ছিলেন।
তিনি ১৯৮৩ সালে বাংলাদেশ কৃষি ব্যাংকে প্রিন্সিপাল অফিসার হিসেবে কর্মজীবন শুরু করেন। দীর্ঘ ৩২ বছরেরও বেশি সময়ের কর্মজীবনে তিনি বাংলাদেশ কৃষি ব্যাংক (বিকেবি) এর ডিএমডি, রাকাব ও হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন এর জেনারেল ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া, বিভিন্ন সময়ে শাখা ব্যবস্থাপক, আঞ্চলিক-প্রধান ও প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধান হিসেবে সাফল্যের সঙ্গে দায়িত্ব পালন করেছেন।
ছাত্রজীবনে জনাব মনজুর ১৯৭৩ সালে এসএসসি পরীক্ষায় যশোর বোর্ডে ২য় স্থান এবং ১৯৭৫ সালে এইচএসসিতে ঢাকা বোর্ডে ৯ম স্থান অধিকার করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে এমবিএ ডিগ্রি এবং অস্ট্রেলিয়ার ক্যানবেরা বিশ্ববিদ্যালয় থেকে এমএস ডিগ্রি অর্জন করেন। পেশাগত দায়িত্বপালন কালে জনাব আহমেদ দেশ-বিদেশে বিভিন্ন প্রশিক্ষণ, সেমিনার ও সিম্পোজিয়ামে অংশ গ্রহন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন