Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

নারায়ণগঞ্জের ফতুল্লায় পৃথক দু’টি স্থানে ১৮ জনকে কুপিয়ে আহত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৯, ৬:১৬ পিএম | আপডেট : ৬:১৭ পিএম, ১৯ জানুয়ারি, ২০১৯

নারায়ণগঞ্জের ফতুল্লায় পৃথক দুটি এলাকায় ১৮ জনকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসার জন্য নেয়া হয়েছে। শুক্রবার রাতে ফতুল্লার বাংলাবাজার আমবাগান ও নূরবাগ এলাকায় এ ঘটনা ঘটে।
ফতুল্লা মডেল থানার এসআই ইলিয়াস জানান, শুক্রবার রাত ৯টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা বাংলাবাজার আমবাগান এলাকায় পথচারীদের ওপর ধারালো ছুরি ও চাপাতি হাতে হামলা চালায়। এ সময় ১৩-১৪ জন পথচারীকে কুপিয়ে আহত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। আহতদের দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে নেয়া হয়েছে।তিনি জানান, তাৎক্ষনিক ভাবে এলাকাবাসী আহতদের নাম পরিচয় জানাতে পারেনি। আহতদের নাম ও দুর্বৃত্তদের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।

অপরদিকে প্রত্যক্ষদর্শীরা জানান, নুরবাগ এলাকায় বারেক মিয়ার বাড়ির সামনে কেরাম বোর্ডে জুয়া খেলা নিয়ে রাত ৯টায় সংঘর্ষে ৪ জনকে কুপিয়ে আহত করা হয়েছে।আহতরা হলেন বাবলু মিয়া, তারেক, নিরব ও রকি। তাদের মধ্যে রকিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানান, ঘটনাস্থল থেকে ৫টি কেরাম বোর্ড জব্দ করা হয়েছে। অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ

১৯ জুলাই, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ