Inqilab Logo

ঢাকা, বুধবার ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

কেরানীগঞ্জে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে বিচারকের লাঠির আঘাতে যুবক নিহত হওয়ার অভিযোগ

কেরানীগঞ্জ (ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৯, ৭:৪৫ পিএম

ঢাকার কেরানীগঞ্জে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে গ্রাম্য বিচারকের লাঠির আঘাতে এক যুবক নিহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে । নিহত যুবকের নাম মোঃ রাতুল হোসেন। তার বাবার নাম মোঃ কাবুল হোসেন। তাদের বাড়ি হযরতপুর ইউনিয়নের মানিক নগর এলাকায়। ঘটনাটি ঘটেছে ওই একই এলাকায়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুইদিন পর আজ শনিবার দুপুরে রাতুল হোসেন মারা যায়। খবর পেয়ে কেরানীগঞ্জ মডেল থানার হযরতপুর পুলিশ ফাঁড়ির এসআই মোঃ আনোয়ার হোসেন নিহতের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের হোসেন বলেন, গত মঙ্গলবার রাতে মানিক নগর এলাকায় নিহত রাতুল হোসেন অন্যান্য যুবকদের সাথে ব্যাডমিন্টন খেলছিল। এসময় অজ্ঞাত এক যুবক মদ পান করে তাদেরকে অকথ্য ভাষায় গালমন্দ করলে ওই ব্যক্তির সাথে তাদের কথা কাটাকাটি হয়। এই ঘটনার জেড়ধরে গত বুধবার সন্ধ্যায় মানিক নগর এলাকায় একটি ক্লাবে গ্রাম্য শালিস বসে। এসময় মোঃ শাহ আলম শাহা(৫০) নামে এক ব্যক্তি শালিস চলাকালীন সময়ে একটি লাঠি দিয়ে রাতুল হোসেনকে এলোপাথারীভাবে পিটাতে থাকে।এতে তার মাথায় একাধিক আঘাত লাগলে সে গুরুতর ভাবে আহত হয়। বৃহস্পতিবার সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে সে মারা যায়। এই ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানায় শাহ আলম শাহাকে প্রধান আসামী কের একটি মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

১৮ জুন, ২০১৯

আরও
আরও পড়ুন