Inqilab Logo

ঢাকা, বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬, ২২ শাওয়াল ১৪৪০ হিজরী।

সেনবাগে সনদ ও সম্মাননা বিতরণ

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

নোয়াখালীর সেনবাগ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম হাবীব উল্লাহ চৌধুরী মেধাবৃত্তি পরীক্ষার সনদ ও সম্মাননা বিতরণ গতকাল শনিবার দুপুরে সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে মরহুম হাবীব উল্লাহ চৌধুরী স্মৃতি সংসদের সভাপতি অধ্যক্ষ মুহাম্মদ কামরুজ্জামানের সভাপতিত্বে ও এমএম চৌধুরী উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক ওয়াজী উল্লাহ সঞ্চালনায় অনুষ্ঠিত সনদপত্র ও সম্মাননা বিতরণ সভায় প্রধান অতিথি ছিলেন, সেনবাগ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ মুছা। বিশেষ অতিথি ছিলেন, পাইলট উচ্চ বিদ্যালয়ে সিনিয়র সহকারী শিক্ষক বেলায়েত হোসেন, শেরই বাংলা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক ফরিদ উদ্দিন আহম্মদ, মরহুম হাবীব উল্লাাহ চৌধুরীর সন্তান হেদায়েত উল্লাহ চৌধুরী ও সাইফুল ইসলাম চৌধুরী, গোলাম আহম্মদ, সেনবাগ বাজার কমিটির সভাপতি আমান উল্লাহ, সংসাদিক এম আউয়াল, জাহাঙ্গীর আলম শায়েস্তানগনরী, জাহাঙ্গীর পাটোয়ারী, নিজাম উদ্দিন খন্দকার। এসময় আ.লীগ নেতা মমিন উল্লাহ মানিক, ছিলোনিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাবু স্বপন কুমার ভৌমিক, সংগঠনের সাধারন সম্পাদক আবদুল গফুর, কানকিরহাট আইডিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সত্য নারায়ণ সাহা, সেনবাগ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফাতেমা খায়রুন্নাহার জেসমিন। ওই বৃত্তি উপজেলার শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ১২ শতাধিক শিক্ষার্থী অংশ গ্রহন করেন। এরমধ্যে শ্রেনী থেকে ৮ শ্রেনী পর্যন্ত ৯৯ জন শিক্ষার্থীকে সনদপত্র ও সম্মননা প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন