Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ০৬ ফাল্গুন ১৪২৫, ১২ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

চট্টগ্রামে তিন দিনব্যাপী ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী

শিক্ষার্থীদের মাঝে নৈতিকতার চর্চায় নিবেদিত ছাত্রসেনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ইসলামী ছাত্রসেনার ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে সংগঠনের চট্টগ্রাম মহানগর উত্তর শাখার উদ্যোগে তিন দিনব্যাপী কর্মসূচি গতকাল শনিবার শুরু হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানমালায় বক্তারা বলেছেন, শিক্ষার্থীদের মাঝে নৈতিকতা ও মূল্যবোধের চর্চা করে যাচ্ছে ইসলামী ছাত্রসেনা।
একইসঙ্গে কর্মীরা সমাজে বিভিন্ন কল্যাণমুখী কাজে নিবেদিত।
প্রথম দিনের অনুষ্ঠানে ইসলামী ছাত্রসেনা মহানগর উত্তর সভাপতি মুহাম্মদ মাছুমুর রশিদ কাদেরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ইসলামী ফ্রন্ট মহানগর উত্তর সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ শফিউল আলম। উদ্বোধন করেন ইসলামী যুবসেনা মহানগর উত্তরের সহ-সাধারণ সম্পাদক বদরুল হুদা তারেক। প্রধান বক্তা ছিলেন ইসলামী ছাত্রসেনার সহ-সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ দিদারুল ইসলাম কাদেরী।
অনুষ্ঠানে বক্তাগণ বলেন, স্বাধীনতাত্তোর সময়ে রাজনৈতিক দলগুলো নিজেদের অপস্বার্থ চরিতার্থ করতে ছাত্রদের লাঠিয়াল হিসেবে ব্যবহার করে ছাত্ররাজনীতিকে কলুষিত করেছে। এ কারণে ছাত্ররাজনীতির গৌরবোজ্জ্বল ঐতিহ্য ম্লান হয়েছে।
ছাত্ররাজনীতির গৌরবময় সোনালী দিন ফেরাতে ও আদর্শিক নেতৃত্ব প্রতিষ্ঠায় ছাত্রসেনা ১৯৮০ সাল থেকে নিরবচ্ছিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্রসেনা নেতা মিজানুর রহমান, মুহাম্মদ গোলাম মোস্তফা, হাফেজ মুহাম্মদ শাহজাহান, এহছানুল হক, কাউছার খান, মুহাম্মদ এরশাদুল করিম, বাবর আলী, শাহাদাৎ হোসাইন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী ছাত্রসেনার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ