Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

আমিরাতে প্রবাসী সাংবাদিক সমিতির অপূর্ব আনন্দ মিলনমেলা

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

বার্ষিক বনভোজন ও আনন্দ মিলনমেলার আয়োজন করে আরব আমিরাতে অবস্থানরত বাংলাদেশি সাংবাদিকদের সংগঠন প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস)। গত শুক্রবার বাদ জুমা দুবাইয়ের মুশরিফ পার্কে আয়োজিত অনুষ্ঠানটিতে পরিবার-পরিজনসহ দলমত নির্বিশেষে তিন শতাধিক প্রবাসীর উপস্থিতিতে পরিণত হয় সৌহার্দ্যপূর্ণ অপূর্ব এক মিলনমেলায়। অনুষ্ঠানে ছিল দুপুরে ভুরি ভোজের আয়োজন, পিঠা পুলি উৎসব, শিশু কিশোরদের চিত্রাঙ্কন, কুইজ, নৃত্য পরিবেশন, বড়দের হাঁড়ি ভাঙা, মহিলাদের বালিশ খেলা এবং প্রবাসী স্বামীর কাছে স্ত্রীর চিঠি লেখা প্রতিযোগিতাসহ নানা রকম খেলাধ্লুা।
দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এতে প্রবাসী সাংবাদিক সমিতি প্রসাসের সভাপতি সাইফুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল মান্নান ও নাসিমউদ্দিন আকাশের যৌথ সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন দুবাই বাংলাদেশ কনস্যুলেটের প্রথম সচিব (শ্রম) ফকির মোহাম্মদ মনোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন দুবাই বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সিনিয়র সহ-সভাপতি আইয়ুব আলী বাবুল, সউদী আরব রিপোর্টার্স এসোসিয়েশানের সভাপতি এম ওয়াই আলাউদ্দিন, প্রসাসের প্রধান উপদেষ্টা মুহাম্মদ নূরুল আবছার তৈয়বী, উপদেষ্টা মাহবুব হাসান হৃদয়, প্রকৌশলী আবু নাছের, শারজাহ বাংলাদেশ সমিতির সভাপতি এম এ বাশার, সাধারণ সম্পাদক মোস্তাফা মাহমুদ, দুবাই বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সহ-সভাপতি মাহাবুবুল আলম মানিক, কমিউনিটি নেতা মোহাম্মদ জাকির, মোহাম্মদ শওকত মোল্লা, জায়েদ চৌধুরী, এস এম কামাল, মাজাহার উল্লাহ মিয়া, নুরুল আলম, প্রকৌশলী মনোয়ার হোসেন, হাজী শফিকুল ইসলাম, শাহাজাহান মিয়াজি, মাজাহারুল ইসলাম মাহাবুব, প্রকৌশলী ইকবাল, আলহাজ্ব জানে আলম, জনতা ব্যাংক দুবাইয়ের ব্যাবস্থাপক মোহাম্মদ আবদুল মালেক, আবুধাবী জনতা ব্যাংকের ব্যাবস্থাপক মোহাম্মদ আবদুর রাজ্জাক, কবি মোহাম্মদ মুসা, লেখক জাফরউদ্দিন ভূঁইয়া, কবি মির্জা মোহাম্মদ আলী, কবি জহিরউদ্দিন, মোহাম্মদ সাইফুদ্দীন আহমেদ, মহিনউদ্দিন মহিন, শেফালী আকতার আখি, কাউসার নাছ নাছের, ব্যাংকার নূরুল ইসলাম, ইমাম হোসেন জায়েদ পারভেজ, নাছের উল্লাহ নাছের, দিপক চন্দ্র শীল, ব্যবসায়ী মোহাম্মদ রফিকুল ইসলাম প্রমুখ। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরব আমিরাত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ