Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

বগুড়ায় শহীদ জিয়ার জন্মদিনে বিএনপির দোয়া মাহফিল

বগুড়া ব্যুরো ও গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বগুড়ায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বাদ জোহর শহরের বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে বগুড়া জেলা বিএনপির উদ্যোগে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে শহীদ জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

দোয়া মাহফিল পরিচালনা করেন বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদের পেশ ইমাম মাও. বেলায়েত হোসেন। দোয়া মাহফিলে অংশ নেন বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, কেন্দ্রীয় সদস্য আলী আজগর হেনা, বগুড়া শহর সভাপতি মাহবুবর রহমান বকুল, সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহমেদ খান রুবেল, বিএনপি নেতা ডাক্তার মামুনুর রশিদ মিঠু, মাহবুব আলম শাহীন, শেখ তাহাউদ্দিন নাহিন, কেএম খায়রুল বাশার, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি শাহ মেহেদী হাসান হিমু, সহ দলের নেতাকর্মী ও সাধারণ মুসল্লীগন।

এছাড়া, শহীদ জিয়াউর রহমানের জন্মভূমি গাবতলীর বাগবাড়ী কেন্দ্রীয় জামে মসজিদে নশিপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংঘঠনের উদ্যোগে কুরআন খানী ও দোয়া মোনাজাত করা হয়।
দোয়ায় অংশ নেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল হক নতুন, বিএনপির নেতা ইঞ্জি. রোকন তালুকদার, জুলফিকার হায়দার গামাসহ স্থানীয় মুসল্লীবৃন্দ। শেষে দেশ-জাতি ও জিয়া পরিবারের কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাও. হামিদুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপির দোয়া মাহফিল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ