Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ০৬ ফাল্গুন ১৪২৫, ১২ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

বরিশালে ট্রাকের জ্বালানি ট্যাংক থেকে ফেন্সিডিল উদ্ধার : গ্রেফতার ২

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ট্রাকের জ্বালানি ট্যাংকে করে পাচারের সময় বরিশালে ৭০৮ বোতল ফেন্সিডিল উদ্ধারন করে দুই মাদক সরবরাহকারীকে আটক করেছে র‌্যাব-৮ । ট্রাকের জ্বালানী ট্যাংকের মধ্যে লুকিয়ে রাখা ওই ফেন্সিডিল সাতক্ষীরা থেকে পটুয়াখালী নিয়ে যাওয়া হচ্ছিল। গত শুক্রবার রাত সাড়ে ৯টায় বরিশাল-পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের নগরী সংলগ্ন নলছিটির উপজেলার বেলী ফিলিং স্টেশনের সামনে থেকে ফেন্সিডিলসহ ঐ ট্রাক আটক করা হয়।

গ্রেফতার হওয়া দুজন হচ্ছে- ট্রাক চালক যশোরের ঝিকরগাছা থানার পুরন্দপুর গ্রামের মো. আদম আলী এবং চালকের সহকারী একই গ্রামের মো. রানা হোসেন।
গতকাল (শনিবার) বরিশালের র‌্যাব-৮ সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে র‌্যাব কর্মকর্তারা জানান, গোপন সূত্রে ফেন্সিডিল পাচারের খবর পেয়ে বেলী ফিলিং স্টেশনের সামনে চেক পয়েন্ট বসানো হয়। রাত সাড়ে ৯টার দিকে ট্রাকটি পটুয়াখালীর দিকে যাওয়ার সময় সেটি আটক করা হয়। জিজ্ঞাসাবাদে চালকের স্বীকারোক্তি অনুযায়ী ট্রাকের জ্বালানি ট্যাংকের ভেতর থেকে ৭০৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
এ ঘটনায় র‌্যাবের ডিএডি মো. মাহফুজুর রহমান বাদী হয়ে ঝালকাঠি জেলার নলছিটি থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে বলেও জানান হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ