Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

বেগমগঞ্জে স্কুলছাত্রীর আত্মহত্যা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নে মায়ের সাথে অভিমান করে শিরিন আক্তার সাথী (১৭) নামের এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহত শিরিন আক্তার সাথী আলাইয়াপুর ইউনিয়নের ভববদ্রি গ্রামের আবুল কাশেমের মেয়ে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বিদ্যালয় বন্ধ থাকায় স্থানীয় চন্দ্রগঞ্জ বাজারে পাশের একটি দরগা মেলায় যায় সাথী। পরে রাতে খাওয়ার সময় পড়ালেখা ও বিভিন্ন বিষয় নিয়ে সাথীর মা তাকে বকাঝকা করে। এই ঘটনায় অভিমান করে সবাই ঘুমিয়ে যাওয়ার সুযোগে রাতের কোন একসময় ঘরের আড়ির সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সাথী। বেগমগঞ্জ থানার ওসি ফিরোজ আলম মোল্লা জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ