Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চিকিৎসা নিতে সিঙ্গাপুরে

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন জাতীয় ঐক্যফ্রন্টের আহবায়ক গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। গতকাল রাতে সিঙ্গাপুর এয়ার লাইন্সের ফ্লাইটে তিনি ঢাকা ত্যাগ করেন। এর আগে দলীয় সূত্র জানিয়েছিল ২০ জানুয়ারি সকালে ড. কামাল হোসেন সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকা ছাড়বেন। তবে গতকাল গণফোরামের সেক্রেটারি মোস্তফা মোহসীন মন্টু জানান রাতের ফ্লাইটে তিনি স্ত্রী হামিদা হোসেনসহ সিঙ্গাপুর যাবেন। আগামী ২৫ বা ২৬ জানুয়ারি তার দেশে ফেরার কথা রয়েছে।
সিঙ্গাপুর যাওয়ার আগে গতকাল সকালে বেইলী রোডের বাসায় দলের নেতাদের নিয়ে বৈঠক করেন ড. কামাল হোসেন। বৈঠকে তিনি আগামী দিনে এই অবৈধ সরকার বিরোধী আন্দোলন সংগ্রামের প্রস্তুতি নেয়ার কথা বলেন। তিনি বলেন এ সরকার জনগণের ভোট ছিনতাই করেছে। নির্বাচনের নামে জনগণের সাথে প্রতারণা করেছে। সরকার সংবিধান লঙ্ঘন করেছে। এটা কিছুতেই মেনে নেয়া যায়। দেশের মানুষ এটা কিছুতেই মেনে নেবে না। সংবিধান লঙ্ঘন করে কেউ রেহাই পেতে পারে না। এ সরকারও রেহাই পাবে না। তিনি বলেন জনগণকে ঐক্যবদ্ধ করে এই অবৈধ সরকারকে বিদায় করতে হবে। এ জন্য দ্রুত প্রস্তুতি নিতে হবে। তিনি আগামী ৬ ফেব্রুয়ারি জাতীয় সংলাপ সফল করতে সব রকম প্রস্তুতি নেয়ার ও নির্দেশ দেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঐক্যফ্রন্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ