Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।

ছিটকে পড়লেন হ্যাজলউড

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

শ্রীলঙ্কার বিপক্ষে অস্ট্রেলিয়া টেস্ট দল থেকে ছিটকে পড়েছেন জশ হ্যাজলউড। পিঠের চোটের কারণে লঙ্কানদের বিপক্ষে খেলতে পারবেন অস্ট্রেলিয়া দলের এ সহ অধিনায়ক। হ্যাজলউডের চোটের কারণে অস্ট্রেলিয়া দলে ডাকা হয়েছে ওয়েস্ট্রার্ন অস্ট্রেলিয়ার পেসার জাই রিচার্ডসনকে। লঙ্কানদের বিপক্ষে টেস্ট সিরিজে থাকতে না পারলেও তাকে বিশ্বকাপের দলে পাওয়ার প্রত্যাশায় রয়েছেস অসি নির্বাচকরা। হ্যাজলউডের চোট নিয়ে অস্ট্রেলিয়া দলের ফিজিও ডেভিড বিকলি বলেন, ‘কয়েকদিন ধরেই পিঠের চোটে ভুগছেন জশ। স্ক্যান রিপোর্টে দেখা গেছে তার পিঠের নিজের অংশে কিছু ক্ষতের চিহ্ন রয়েছে। গত গ্রীষ্মেও সে একই সমস্যায় ভুগছিল। সে এখন পুনর্বাসন পক্রিয়ায় থাকবে। আমরা বিশ্বাস করি আইসিসি বিশ্বকাপের জন্য সে প্রস্তুত হতে পারবে।’

অস্ট্রেলিয়ার হয়ে ১৪টি সীমিত ওভারের ম্যাচ খেলেছেন হ্যাজলউডের পরিবর্তে দলে আসা রিচার্ডসন। তবে জাতীয় দলের হয়ে এখনো টেস্টে অভিষেক হয়নি এ পেসারের। এছাড়া ১১টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন তিনি। যেখানে তার সেরা বোলিং ফিগার ৮-৪৭।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন