Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

বাণিজ্য মেলায় রিগ্যাল ফার্নিচারে ২০ শতাংশ পর্যন্ত ছাড়

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় নতুন নতুন ডিজাইনের ফার্নিচার প্রর্দশন করছে দেশের জনপ্রিয় ফার্নিচার ব্র্যান্ড রিগ্যাল। মেলায় রিগ্যাল নান্দনিক ডিজাইনের দেড় শতাধিক ফার্নিচার প্রদর্শন করেছে। পণ্য ভেদে এসব ফার্নিচারে দেয়া হচ্ছে নানান ছাড় ও অফার। এবারের মেলায় রিগাল ফার্নিচার ক্রেতাদের জন্য প্রতিদিন র‌্যাফেল ড্র’য়ের ব্যবস্থা করছে। সর্বনিম্ন ৫ হাজার টাকার পণ্য কিনলে র‌্যফেল ড্র এর মাধ্যমে ক্রেতারা পেতে পারেন ঢাকা-কক্সবাজার-ঢাকা তিনদিন দুই রাত ক্যাপল ট্যুর, গোল্ড রিং এবং ড্রেসিং টেবিল। এছাড়া সব পণ্যে থাকছে সর্বনিম্ন ৫ থেকে ২০ শতাংশ পর্যন্ত ছাড়।
মেলায় প্রধান ফটক থেকে ঢুকে হাতের বায়ে ১১ নম্বর প্যাভিলিয়নটি সাজিয়েছে রিগ্যাল। নান্দনিক ডিজাইনের এ ফার্নিচারের মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের খাট, সোফা, সোফা কাম বেড, ডিভান, ডাইনিং টেবিল, ড্রেসিং টেবিল, ওয়্যারড্রব, বুক সেলফ ও এক্সক্লুসিভ রিডিং টেবিল। এসব ফার্নিচার তৈরি করা হয়েছে কাঠ, প্লাইউড ও মেটাল দিয়ে। রিগ্যাল ফার্নিচার এর হেড অব মার্কেটিং দেবাশীষ সরকার বলেন, ক্রেতাদের পছন্দ বিবেচনায় রেখে আমরা ডিজাইন ও নকশায় বৈচিত্র্য এনেছি। এবারের মেলায় আমরা ১০৩টি নতুন পণ্য প্রদর্শন করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাণিজ্য মেলা

১০ ফেব্রুয়ারি, ২০১৯
২৬ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ