Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাটুরিয়ায় নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ১:০৪ পিএম

নিখোঁজের ৩ দিন পর বাড়ির পাশের একটি লেবু বাগান থেকে জুবায়ের হোসেন (৭) নামে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।
আজ রোববার সকাল ৯টার দিকে সাটুরিয়া উপজেলার দিঘুলিয়া ইউনিয়নের জালসূকা এলাকার একটি লেবু বাগান থেকে ওই লাশটি উদ্ধার করে র‌্যাব ৪ ও সাটুরিয়া থানা পুলিশের একটি টিম।
এর আগে গত ১৭ জানুয়ারি দুপুরে জালসূকা গ্রামের নিজ বাড়ি থেকে নিখোঁজ হয় ওই শিশু।
জালসূকা গ্রামের শামসুল হকের ছেলে জুবায়ের স্থানীয় জালসূকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র ছিলো।
নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক ব্যক্তি বলেন, মুক্তিপণের উদ্দেশ্যে কে বা কারা বৃহস্পতিবার দুপুরে বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায় জুবায়েরকে। পরে শুক্রবার দিন জুবায়েরের পরিবারের মোবাইল ফোনে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। বিষয়টি থানা পুলিশকে অবহিত করে জুবায়েরের মা ওই টাকা নিয়ে সাভার ওভারব্রিজের নিচে দীর্ঘ সময় অপেক্ষা করেন। কিন্তু অপহরণকারীরা আর যোগাযোগ না করায় তিনি ওই টাকা নিয়ে ফেরত আসেন। পরে রোববার সকালে জুবায়েরের মরদেহ উদ্ধারের খবর পাওয়া যায়।
সাটুরিয়া থানার ওসি আমিনুর ইসলাম জানান, জুবায়েরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ জেলা হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় জড়িত সন্দেহে প্রাথমিক জিজ্ঞাসাবদের জন্য একজনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ