Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে শিশু নিহত

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ১:১১ পিএম

আখ বোঝাই ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ফাইম হোসেন (৯) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে রুপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র।
গতকাল শনিবার রাতে পাবনা-পাকশী বগামিয়া সড়কের বিবিসি বাজার সংলগ্ন রূপপুর কিন্টার গার্ডেনের সামনে এ দুর্ঘটনা ঘটে।
পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহীদুল ইসলাম শহীদ জানান, ঘটনার সময় পাবনা সুগার মিলের একটি আখ বোঝাই ট্রাক্টর লক্ষ্মীকুণ্ডার দিক থেকে মিলের দিকে যাচ্ছিল। এ সময় শিশু ফাইম ও তার অপর বন্ধু প্রেম ট্রাক্টরের সামনের টলি থেকে আখ বের করছিলো। হঠাৎ ট্রলির ধাক্কার নিচে পড়ে গেলে পেছনের চাকা তার মাথার উপর দিয়ে উঠে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
নিহত শিশুর পরিবারের বরাত দিয়ে পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক বিশ্বাস জানান, ফাইম নাটোর জেলার দয়রামপুর ধোপাইল গ্রামের ফজলুর রহমানের ছেলে। নিহত শিশুটির বাবা-মায়ের মধ্যে ডিভোর্স হওয়ায় তিন ভাইবোন নিয়ে মা মালা খাতুনের সঙ্গে রূপপুর গ্রামে নানা আপিল কসাইয়ের বাড়িতে থাকতো। তার মা ঈশ্বরদী ইপিজেডে শ্রমিকের কাজ করে। সে স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে লেখা পড়া করতো।
ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দীন ফারুকী জানান, নিহতের পরিবারের কোনো অভিযোগ না স্থানীয় ইউপি চেয়ারম্যান ও সুগারমিল কতৃপক্ষের সঙ্গে একটা সমঝোতা হয়েছে। কারও প্রতি কোন অভিযোগ না থাকায় শিশুটির লাশ ময়নাতদন্ত ছাড়ায় তার পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যপারে ঈশ্বরদী থানায় একটি ইউডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ