Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

মতলব উত্তরের মেঘনা নদীতে ১ জনের লাশ উদ্ধার

মতলব উত্তর(চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ১:৪৭ পিএম | আপডেট : ৩:১০ পিএম, ২০ জানুয়ারি, ২০১৯

মুন্সীগঞ্জের গজারিয়ায় মাটির ট্রলার দুর্ঘটনায় নিখোঁজ ১ জনের লাশ উদ্ধার করা হয়েছ্ ে২০ জানুয়ারী রবিবার বেলা সাড়ে ১২ টার দিকে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল লঞ্চঘাট সংলগ্ন এলাকা থেকে নিখোঁজ ১ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শনাক্ত করার কেউ না থাকায় উদ্ধার কৃত লাশটির নাম জানা যায়নি। সকালে গজারিয় মেঘনা নদী থেকে আরো এক ব্যক্তির মরাদেহ উদ্ধার করা হয়।
গত সোমবার দিবাগত রাতে মুন্সীগঞ্জের গজারিয়ায় চর ঝাপটা নামক স্থানের মেঘনা নদীতে মাটি বোঝাই একটি ট্রলার ডুবে যায়। ট্রলারে ৩৪ জন শ্রমিক ছিল। তার মধ্যে ১৪ জন সাঁতরিয়ে পাড়ে উঠতে পারলেও ২০ নিখোঁজ ছিল। আজকেসহ ২ জনের লাশ উদ্ধার হয়েছে।
রবিবার সকাল থেকেই লাশের সন্ধানে মতলব উত্তর উপজেলার মেঘনা নদীর ষাটনল থেকে আমিরাবাদ পর্যন্ত ২৫ কিলোমিটার অঞ্চল চষে বেড়ানো হচ্ছে। নদীতে লাশের সন্ধানে মতলব উত্তর উপজেলার (অতিরিক্ত দায়িত্বের) উপজেলা নির্বাহী অফিসার শাহিদুল ইসলাম এর নেতৃত্বে উপজেলা প্রশাসন, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ কবির হোসেন হোসেনের নেতৃত্বে থানা পুলিশসহ কোস্টগার্ড, ফায়ার সার্ভিস, স্থানীয় ষাটনল ইউপি চেয়ারম্যান শরীফ উল্যাহ সরকারসহ মেঘনা পাড়ে জনপ্রতিনিধিরা কাজ করছেন।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ কবির হোসেন জানান, মতলব উত্তর উপজেলার ষাটনল লঞ্চঘাট সংলগ্ন এলাকা ১ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ট্রলারটি শনাক্ত ও নিখোঁজদের সন্ধানে প্রশাসন কাজ করে যাচ্ছে।
মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ডুবুরি ইউনিটের উপ সহকারি পরিচালক মোস্তফা মহসিন জানান, ষাটনল লঞ্চঘাট সংলগ্ন এলাকা ১ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। লাশ ২টি মেঘনায় ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ ২০ শ্রমিকের মধ্যে ২ জন কিনা তা জানার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ