Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৭ ফাল্গুন ১৪২৫, ১৩ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

সাটু‌রিয়ায় অপহরনের পর স্কুল ছা‌ত্রকে হত্যা

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ২:৫১ পিএম

মা‌নিকগঞ্জের সাটু‌রিয়া উপ‌জেলায় নি‌খো‌জের ৩ দিন পর বা‌ড়ির পা‌শের এক‌টি লেবু বাগান থে‌কে জুবা‌য়ের হো‌সেন (৭) ন‌া‌মের এক শিশুর লাশ উদ্ধার ক‌রে‌ছে র‌্যাব ৪ ও সাটু‌রিয়া থানা পু‌লি‌শের এক‌টি দল।
‌নিহত জুবা‌য়ের সাটু‌রিয়া উপ‌জেলার‌ দিঘু‌লিয়া ইউনিয়‌নের জালশুকা গ্রা‌মের সামছুল হ‌কের পুত্র। সে জালশুকা সরকারী প্রাথ‌মিক বিদ্যাল‌য়ের ১ম শ্রেণীর ছাত্র ছিল।
র‌বিবার সকা‌লে সাটু‌রিয়া উপ‌জেলার‌ দিঘু‌লিয়া ইউনিয়‌নের জালশুকা গ্রা‌মের এক‌টি লেবু বাগান থে‌কে শিশুর লাশ‌টি উদ্ধ‌ার করা হয়।
তার আগে গত বৃহস্প্র‌তিবার দুপুরে দি‌কে জালশুকা গ্রা‌মের এক প্র‌তি‌বেশীর বা‌ড়ি‌তে গি‌য়ে নি‌খোজ হ‌য়ে‌ছিল জুবা‌য়ের।
জানা গে‌ছে, বৃহস্প্র‌তিবার কে বা কারা শিশু জুবা‌য়ের‌কে প্র‌তি‌বেশীর বা‌ড়ির পাশ থে‌কে অপহরন ক‌রে নি‌য়ে যায়। প‌রে শুক্রবার অপহরনকারীরা জুবা‌য়ে‌রের ব‌া‌ড়ি‌তে ফোন ক‌রে ৩ লক্ষ টাকা মু‌ক্তিপন দাবী ক‌রে। এ ঘটনায় শুক্রবার সাটু‌রিয়া থানায় এক‌টি সাধারন ডা‌য়েরী ক‌রে জুবা‌য়ে‌রের প‌রিবার। প‌রে মু‌ক্তিপন দাবীকরা মোবাইল ফোন নম্বরের সূত্র ধরে র‌্যাব ৪ এর একটি দল শনিবার রাতে মহিদুর রহমান নামের স্থানীয় এক যুবককে আটক করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে রবিবার সকালে জুবায়েতের বাড়ির কাছে একটি লেবু বাগান থেকে শিশ‌ুর লাশ উদ্ধার করেন র‌্যাব সদস্যরা।
সাটু‌রিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) অা‌মিনুল ইসলাম জানায়, নিহত শিশুর লাশ উদ্ধার ক‌রে ময়নাতদ‌ন্তের জন্য মা‌নিকগঞ্জ সদর হাসপাতা‌লের ম‌র্গে প্রেরন করা হ‌য়ে‌ছে। শিশুটিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তারা। এ ঘটনায় হত্যা মামলা করার প্রস্তুতি চলছে। অার ঘটনার স‌ঙ্গে জ‌ড়িত স‌ন্দে‌হে একজন‌কে অাটক করা হ‌য়ে‌ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ