Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ফুলপুরে ওষুধ ভেবে সন্তানের মুখে বিষ তুলে দিলেন মা

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ৫:৩৩ পিএম

ময়মনসিংহের ফুলপুরে ওষুধের বোতল ভেবে সন্তানের মুখে বিষ তুলে দিয়েছেন মা। পরে মায়ের সামনেই তার আড়াই বছরের শিশু সন্তান মৃত্যুর কোলে ঢলে পড়ে। রবিবার সকালে রামভদ্রপুর ইউনিয়নের চরনিয়ামত গ্রামে জালাল উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, ফুলপুর উপজেলার চরনিয়ামত গ্রামের জালাল উদ্দিনের আড়াই বছরের শিশু তাওহীদ ঠাণ্ডা জনিত রোগে আক্রান্ত ছিলো। রোগ নিরাময়ের জন্য তাওহীদের ওষুধ সেবন চলছিলো। অন্য দিনের মত রবিবার সকালে ওষুধ খাওয়ানোর সময় ওষুধের বোতল মনে করে তাওহীদকে ঘরে থাকা বিষের বোতল নিয়ে বিষ খাইয়ে ফেলেন তার মা। পরে পরিবারের লোকজনের সামনে নিস্তেজ হয়ে পড়ে তাওহীদ। বিষয়টি টের পেয়ে দুপুর একটার দিকে তাকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. প্রাণেশ চন্দ্র পণ্ডিত জানান, ‘ইসিজি করে শিশুটিকে মৃত পাওয়া যায়।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর মৃত্যু

৩ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ