Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের ত্রাণ সহায়তা

সৈয়দপুর (নীলফামারী) থেকে নজিরে হোসেন নজু | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

নীলফামারীর সৈয়দপুরে বোতলাগাড়ী ইউনিয়নের দক্ষিন সোনাখুলী মুন্সিপাড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা ও কম্বল প্রদান করা হয়েছে। গতকাল দুপুরে নীলফামারী-৪ আসনের জাতীয় পাটি সংসদ সদস্য আলহাজ মো. আদেলুর রহমান আদেল ব্যক্তিগতভাবে ক্ষতিগ্রস্থদের মাঝে ওই সহায়তা দেন।
এ সময় সংসদ সদস্য আলহাজ মো. আদেলুর রহমান আদেল ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করে আগুনে ক্ষতিগ্রস্থ সদস্যদের সান্তনা দিয়ে বলেন, আপনারা ধৈর্য্য হারাবেন না। ধৈর্য্যশীলদের সঙ্গে সৃষ্টিকর্তা আছেন, আমিও আপনাদের পাশে আছি। এ সময় তিনি ক্ষতিগ্রস্থ পরিবারদের পুনর্বাসনসহ সব ধরনের সহযোগিতার আশ^াস দেন। পরে তিনি আগুনে ক্ষতিগ্রস্থ ২৫টি পরিবারকে নগদ দুই হাজার টাকা এবং একটি করে কম্বল প্রদান করেন।

এ সময় জাতীয় পার্টি নেতা বিশিষ্ট শিল্পপতি সিদ্দিকুল আলম সিদ্দিক, আব্দুল রউফ, জি এম কবির মিঠু, আলতাফ হোসেন, মো. মাহ্ফুজুর রহমান দুলু, আলতাফ হোসেন মুহুরী, মো. রাজু আহমেদ, মো. নাদিম, জাতীয় ছাত্র সমাজের সাবেক নেতা মো. সামসুদ্দিন অরুন প্রমুখ উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের দক্ষিন সোনাখুলী মুন্সিপাড়ায় এক ভয়াবহ অগ্নিকান্ডে ২৫টিঁ পরিবারের ৫০টি বসতঘরসহ সর্বস্ব পুঁড়ে ছাই হয়ে যায়। বর্তমানে ক্ষতিগ্রস্থ পরিবারগুলো খোলা আকাশে অবস্থান করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ