Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯, ০৮ ফাল্গুন ১৪২৫, ১৪ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

গোবিন্দগঞ্জে গ্রেফতার ও ফাঁসি দাবিতে মানববন্ধন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ইনডেক্স বিজনেস কোঅপারেটিভ সোসাইটি লি. এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আপেল মাহমুদের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে গতকাল রোববার সকাল ১১টায় এলাকাবাসী ফাঁসিতলা বাজারে ঢাকা-রংপুর মহাসড়কের পাশে ঘন্টাব্যপী মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

মানববন্ধন চলাকালে সৈয়দ আপেল মাহমুদের হত্যার প্রতিবাদ নিন্দা জানিয়ে হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে বক্তব্য রাখেন কামারদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ শরিফুল ইসলাম রতন, কামারদহ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই, যুবলীগ নেতা হারুন, ইউপি সদস্য এরোম, মজিদ, আপেল হত্যা মামলার বাদি তার চাচা সৈয়দ আব্দুল করিম প্রমুখ।

উল্লেখ্য গত ১০ জানুয়ারি রাতে বগুড়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন মাকে দেখে ফেরার পথে আপেল মাহমুদ নিখোঁজ হয়। ওই রাতেই গোবিন্দগঞ্জের পাশবর্তী বগুড়া জেলার কাহালু থানা পুলিশ আপেল মাহমুদের লাশ উদ্ধার করে। সে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা মোঘলটুলি গ্রামের সৈয়দ আব্দুল ওহাব ডিপটির একমাত্র পুত্র। অসুস্থ মা আয়েশা বেগম একমাত্র পুত্র হত্যার খবরে তিনিও মারা যান। পরদিন মা-ছেলের একসাথে জানাজা শেষে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২০ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন