Inqilab Logo

ঢাকা, রোববার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৫ ফাল্গুন ১৪২৫, ১১ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

রিয়ালের প্রতিশোধ

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

প্রথম লেগে সেভিয়ার মাঠে ৩-০ গোলে হেরেছিল রিয়াল মাদ্রিদ। পরশু রাতে লস ব্ল্যাঙ্কোসরা এর প্রতিশোধ নিলো সেভিয়াকে ২-০ গোলে হারিয়ে। সেই সঙ্গে পয়েন্ট তালিকায় সেভিয়াকে চারে ঠেলে দিয়ে তিনে উঠে এসেছে সান্তিয়াগো সোলারির দল।
তবে দুইয়ে থাকা নগর প্রতিদ্ব›দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে ব্যবধানটা ৫ পয়েন্টেই রয়ে গেছে রিয়ালের। পয়েন্ট টেবিলের একেবারেই তলানিতে থাকা হুয়েস্কাকে এদিন ৩-০ গোলে হারায় অ্যাটলেটিকো। ডিয়াগো সিমিওনের দলের হয়ে একটি করে গোল করেন লুকাস হের্নান্দেস, সান্তিয়াগো আরিয়াস ও কোকে। এক ম্যাচ কম খেলে ২ পয়েন্টে এগিয়ে শীর্ষে থাকা বার্সেলোনার সামনে গত রাতে সুযোগ ছিল লেগানেসকে হারিয়ে ব্যবধানটা বাড়িয়ে নেয়ার।
রিয়ালের প্রতিশোধটা অবশ্য এদিন ঠিক প্রতিশোধের মত হয়নি। ১৯৯৩ সালের পর থেকে রিয়াল-সেভিয়া ম্যাচ কখনো ড্র হয়নি। ম্যাচের ভাগ্য এদিন সেই পথেই গড়াচ্ছিল। কিন্তু ৭৮ মিনিটে কাসিমিরোর দুরপাল্লার শটে পাওয়া গোল সেটা হতে দেয়নি। যোগ করা সময়ে ব্যবধান বাড়িয়ে জয়টা রিয়ালসূলভ করেন লুকা মদরিচ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ