Inqilab Logo

ঢাকা, বুধবার ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

চ্যাম্পিয়ন এফএমসি গ্রুপ

ইস্পাহানি কর্পোরেট টি-২০

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ইস্পাহানি কর্পোরেট টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে এমএফসি গ্রুপ। গতকাল এমএ আজিজ স্টেডিয়ামের ফাইনালে উইকেটে সায়ারা এগ্রো ফার্ম লি:কে হারায় এফএমসি।
সায়ারা এগ্রো ফার্ম লি: প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ছয় উইকেটের বিনিময়ে ১২৬ রান করে। দলের পক্ষে রুবেল ৩৪, সৌরভ ২০, ইরফান ৩৪, ইফতেখার অপরাজিত ২১ রান করেন। এফএমসির মামুন তিনটি, ইরফান দুইটি, বাপ্পা একটি উইকেট লাভ করেন। জবাবে এফএমসি ১৯ ওভার খেলে সাত উইকেট হারিয়ে ১২৮ রান করে জয় নিয়ে মাঠ ছাড়ে। তাদের দুই অপরাজিত ব্যাটসম্যান সাদিকুর রহমান ৩২ ও তারেক আজিজ ২৩ রান করে। সায়ারা এগ্রো ফার্ম লি:-এর ওয়াহিদ (৩/২৫), বেলাল (২/২০) উইকেট লাভ করেন। ২৪ বলে ৩২ রান করা সাদিকুর রহমানের হাতে ওঠে ম্যাচসেরার পুরস্কার।
খেলা শেষে পুরস্কার বিতরণ করেন সিটি মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান ইস্পাহানী গ্রুপ অব কোম্পানিজের চেয়ারম্যান মির্জা সালমান ইস্পাহানি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন