Inqilab Logo

ঢাকা, বুধবার ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

বাংলাদেশের প্রীতি ম্যাচ কম্বোডিয়ায়

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

বেশ কিছুদিন থেকেই বাতাসে ভাসছিল একটি গুঞ্জন। অবশেষে হালে পানি পেল তা। আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলার জন্য প্রতিপক্ষ পেয়েছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। প্রীতি ম্যাচে জামাল ভূঁইয়াদের প্রতিপক্ষ কম্বোডিয়া। আগামী মার্চের ৯ তারিখে তাদেরই মাঠে অনুষ্ঠিত হবে ম্যাচটি।
গত বছর ২৯ আগস্ট সর্বশেষ শ্রীলঙ্কার সঙ্গে প্রীতি ম্যাচ খেলা হয়েছে নীলফামারীতে। এরপর সাফ ও বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টের পর আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলার উদ্যোগ নেওয়া হলেও প্রতিপক্ষ পায়নি বাংলাদেশ। নতুন বছরের শুরুতেই বলা হয়েছিল ২০১৯ সালে কমপক্ষে দশটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলার আয়োজন করতে চায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন। এরই ধারাবাহিকতায় কম্বোডিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের ২০১৯ সাল। সব ঠিকঠাক থাকলে ম্যাচটি অনুষ্ঠিত হবে ৯ মার্চ। ম্যাচের আয়োজক কম্বোডিয়া।
২২-২৬ মার্চ বাহরাইনে এএফসি অনূর্ধ্ব-২৩ ফুটবলে খেলবে বাংলাদেশ। ঠিক তখনই (১৮-২৭ মার্চ) ফিফা প্রীতি ম্যাচ খেলার নির্ধারিত সময়। কিন্তু বাংলাদেশ কোচ জেমি ডের ইচ্ছাতে আগেই ম্যাচটি খেলতে যাচ্ছে বাংলাদেশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন