Inqilab Logo

ঢাকা, রোববার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মুহাররম ১৪৪১ হিজরী।

নিখোঁজের চারদিন পর শিশুর লাশ উদ্ধার

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

মানিকগঞ্জের সাটুরিয়া থেকে নিখোঁজের চারদিন পর গতকাল রোববার সকালে প্রথম শ্রেণীর শিক্ষার্থী জুবায়েরের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে হত্যা করে বাড়ির অদূরে একটি লেবু বাগানে পুতে রেখেছিল ঘাতকরা। হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার সন্দেহে একজনকে আটক করা হয়েছে। তদন্তের স্বার্থে আটক ব্যাক্তির নাম প্রকাশ করেনি পুলিশ। 

নিহত সাত বছরের জুবায়ের সাটুরিয়া উপজেলার জালশুকা গ্রামের মহিদুল ইসলামের পুত্র। সে জালশুকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ছিল। গত বৃহস্পতিবার দুপুরে সে তার বাড়ি থেকে নিখোঁজ হয় বলে জানিয়েছে শিশুর পিতা মহিদুল ইসলাম।
শুক্রবার সকালে এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে সাটুরিয়া থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। এর পরপরই একটি মোবাইল ফোন থেকে জুবায়েরের মুক্তিপণ হিসাবে তিন লাখ টাকা দাবি করা হয়। ১২ ঘন্টার মধ্যে টাকা নিয়ে সাভার ওভার ব্রিজের নিচে অপেক্ষা করতে বলা হয়। টাকা না দিলে জুবায়েরকে হত্যা করার হুমকি দেয়া হয়। তবে জুবায়েরের পরিবারের পক্ষ থেকে মুক্তিপনের টাকা নিয়ে সেখানে গিয়ে অপেক্ষা করলেও কেও টাকা নিতে আসেনি। পরে তারা জুবায়েরকে না পেয়ে বাড়িতে ফিরে আসে।
সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, জুবায়েরকে অপহরণ করতে পারে এমন ধারণা থেকে পুলিশ একজনকে আটক করে এবং তার কথা অনুযায়ী লেবু বাগান থেকে জুবায়েরের লাশ উদ্ধার করা হয়। তবে হত্যাকাণ্ডের কারণ, কিভাবে হত্যা করা হয়েছে এবং কারা এর সাথে জড়িত সে বিষয়ে জানার জোর চেষ্টা চলছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ