Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

শিক্ষার পরিবেশ নিশ্চিত করুন -ছাত্রসেনার প্রতিষ্ঠাবার্ষিকীতে বক্তাগণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

ইসলামী ছাত্রসেনার ৩৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মহানগর উত্তর শাখার তিন দিনব্যাপী কর্মসূচির গতকাল (রোববার) দ্বিতীয় দিনে নগরীতে শিক্ষার্থীদের মাঝে ফুল, শুভেচ্ছা কার্ড, প্রচার পত্র ও মাস্ক বিতরণ অনুষ্ঠিত হয়। বিকেলে মোমিন রোডস্থ দলীয় কার্যালয়ে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সামগ্রীও বিতরণ করা হয়।

মহানগর উত্তর সভাপতি মুহাম্মদ মাছুমুর রশিদ কাদেরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামী ফ্রন্ট মহানগর উত্তরের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন মাহমুদ। উদ্বোধন করেন ইসলামী যুবসেনা মহানগর উত্তর সাধারণ সম্পাদক মুহাম্মদ হাবিবুল মোস্তফা সিদ্দিকী। প্রধান বক্তা ছিলেন ছাত্রসেনার কেন্দ্রীয় সভাপতি এইচএম শহীদুল্লাহ।

বক্তাগণ বলেন, সরকারি স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজগুলোতে শিক্ষক ও শ্রেণিকক্ষ সংকটের কারণে শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রম ব্যাহত হচ্ছে। অনেক শিক্ষা প্রতিষ্ঠানে শ্রেণি কার্যক্রম বন্ধ হওয়ায় শিক্ষার্থীরা বিভিন্ন অপকর্ম ও নেশা দ্রব্যে আসক্ত হয়ে পড়ছে। তারা অবিলম্বে শিক্ষক নিয়োগ দিয়ে ও নতুন শ্রেণিকক্ষ নির্মাণ করে শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করার অনুরোধ জানান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ