Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ৯ আশ্বিন ১৪২৬, ২৪ মুহাররম ১৪৪১ হিজরী

মাদক ব্যবসায়ী ‘বন্দুকযুদ্ধে’ নিহত

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম


টেকনাফে মাদক মামলার এক আসামি গ্রেফতারের পর পুলিশ ও বিজিবির সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছে বলে জানা গেছে। গতকাল রোববার ভোরে টেকনাফ পৌরসভার উত্তর জালিয়াপাড়ায় গোলাগুলির ওই ঘটনা ঘটে বলে বিজিবির টেকনাফ-২ ব্যাটালিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আছাদুজ্জামান চৌধুরী জানান। নিহত মোস্তাক আহমদ ওরফে মুছু টেকনাফ পৌরসভার উত্তর জালিয়াপাড়ার জাকির হোসেনের ছেলে। বিজিবি বলছে, মোস্তাক তালিকাভুক্ত মাদক বিক্রেতা; তার বিরুদ্ধে টেকনাফ থানায় ১০টির বেশি মদক মামলা রয়েছে।

আছাদুজ্জামান বলেন, গত শনিবার সন্ধ্যায় টেকনাফ পৌর এলাকা থেকে মোস্তাককে তারা আটক করেন। পরে তার দেয়া তথ্যে পুলিশসহ ইয়াবা উদ্ধারে যায় বিজিবি। এ সময় মুছুর সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে আত্মরক্ষার্থে পুলিশ ও বিজিবির সদস্যরাও পাল্টা গুলি করে। এক পর্যায়ে ঘটনাস্থলে মুছুকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন বলে জানান বিজিবির এ কর্মকর্তা। তিনি বলেন, এ ঘটনায় বিজিবির দুই ও এক পুলিশ সদস্য সদস্য আহত হয়েছেন এবং ঘটনাস্থল থেকে দশ হাজার ইয়াবা ও একটি দেশিয় বন্দুক উদ্ধার করা হয়েছে। এদিকে সূত্রমতে ইয়াবা কারবারীরা আত্মসমর্পণের প্রস্তুতিকালেও কথিত বন্দুকযুদ্ধে মারা যাওয়ার বিষয়টি রহস্যজনক বলে মনে করছেন অনেকেই।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন