Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

চাঁদপুরে ট্রলার ডুবিতে নিহতের লাশ উদ্ধার

বি এম হান্নান,চাঁদপুর | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল এলাকায় মুন্সিগঞ্জ এলাকার মেঘনা নদীতে ট্রলার ডুবিতে নিহত ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার বেলা ১২টায় ষাটনলে মেঘনা নদীতীরে ভাসমান অবস্থায় ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।
উদ্ধার হওয়া ব্যক্তির লাশ মুন্সীগঞ্জে ডুবে যাওয়া ট্রলারের কি-না সে সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি। উদ্ধার হওয়া লাশ কয়েকদিন আগের এবং ডুবে যাওয়া ট্রলারের হতে পারে বলে ধারণা করছে স্থানীয় প্রশাসন।

এদিকে মুন্সীগঞ্জে ডুবে যাওয়া ট্রলার যাত্রীদের উদ্ধারে সকাল থেকে চাঁদপুরের মেঘনা নদী অংশে অভিযান শুরু হয়েছে। নৌ-বাহিনী, কোস্টগার্ড, নৌ-পুলিশ ও বিআইডবিøউটিএ উদ্ধার কার্যক্রমে অংশ নিয়েছে।

গত ১৫ জানুয়ারি মুন্সীগঞ্জে মেঘনা নদীতে মালবাহি জাহাজের সাথে ধাক্কা লেগে জাকির দেওয়ান নামের মাটি বোঝাই একটি ট্রলার ডুবে যায়। ট্রলারে থাকা ৩৪ শ্রমিকের মধ্যে ১৪ জন সাঁতরে তীরে উঠতে পারলেও নিখোঁজ ২০ শ্রমিকের সন্ধান মিলেনি।
নিখোঁজদের মধ্যে ১৭ জনের বাড়ি পাবনার ভাঙ্গুরা উপজেলার খানমরিচ ইউনিয়নে। এ ঘটনায় ৯ সদস্যবিশিষ্ট গঠিত তদন্ত কমিটি কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুরে

৩ অক্টোবর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ