Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

‘পুস্প আর সৌরভ ফুটাবে না’ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

কেন ও কি কারণে সৌরভের আত্মহত্যা। সঠিক তথ্য কেউ বলতে না পারলে একটি সূত্র বলেছে প্রেম সংক্রান্ত বিষয়ে রাগে আত্মহত্যা করেছেন মেধাবী ছাত্র সৌরভ। গতকাল সকাল ১০ টায় ফেসবুক স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করলেন হাটহাজারী সরকারী কলেজের মেধাবী ছাত্র এবারের এইচ এসসি পরীক্ষার্থী রাউজান চিকদাইর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের রাধারাম মহাজনের বাড়ির সৌরভ কর।

সরেজমিন বাড়িতে গিয়ে জানা গেছে, ভদ্র ও মেধাবী সৌরভ করের পিতা কাজল কর শহরের খাতুনগঞ্জের একটি চালের দোকানে চাকরি করেন। স্থানীয়রা জানান, গতকাল রোববার সকাল ১০টায় সে নিজ বসতঘরের ভিমের সাথে গলায় রশি দিয় আত্মহত্যা করে। সূত্র জানায়, সৌরভ কর সকালে ঘুম থেকে উঠে প্রথমে পাশ্বর্র্বতী নানার বাড়ি যায়। সেখানে সৌরভের নানীর সাথে চা নাস্তা খায়। এরপর প্রাইভেট পড়ে প্রতিদিনের মত কোচিং সেন্টারে যাই। তারপর নিজ ফেসবুক আইডি থেকে স্ট্যাটাস দিয়ে লিখে ‘পুস্প আর সৌরভ ফোটাবেনা’। তার কলেজ সহপাঠিরা বলেন সৌরভ কয়েকদিন ধরে খুব কম কথা বলেছে। গতকাল পিতা-মাতা, ভাই, স্বজন, সহপাঠি, বাড়ির শত মহিলা পুরুষ লাশকে সামনে নিয়ে আর্তনাদ করেছেন। ক্রন্দনে বারবার মুর্ছা গেছেন বাবা, মা, ভাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ