Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আদালতে খালেদা জিয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ১:১৩ পিএম
নাইকো দুর্নীতি মামলায় হাজিরা দিতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়েছে। আজ সোমবার দুপুর ১২টা ২৬ মিনিটে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডে অবস্থিত পুরনো কেন্দ্রীয় কারাগারে অবস্থিত ঢাকার ৯ নং বিশেষ জজ শেখ হাফিজুর রহমানের আদালতে তাকে হুইল চেয়ারে করে হাজির করা হয়। এই কারাগারেই দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে বন্দী রয়েছেন খালেদা জিয়া।
 
আজ এই মামলার অভিযোগ গঠন শুনানির দিন ধার্য রয়েছে। এর আগে ১৩ জানুয়ারি ঢাকার ৯ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক এ দিন ধার্য করেন। ওই দিন মামলাটির অভিযোগ গঠন শুনানির দিন ধার্য ছিল। বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে দুপুর ১২টা ২০ মিনিটে আদালতে হাজির করা হয়। শুনানি শেষে বেলা ১টা ৫৫ মিনিটে খালেদা জিয়াকে ফের কারাগারে নেয়া হয়।


 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ২১ জানুয়ারি, ২০১৯, ১১:৩৪ পিএম says : 0
    এই সংবাদটা পাঠ করার পর মনটা আমাদের আনন্দিত হয়েছে কারন আমরা (সাধারন জনগণ) আদালতে হাজিরা না দিলে মামলার দফারফা হয়ে যায় আর নেত্রী হবার কারনে মামলার ধারে কাছে খালেদা বিবি হাজিরা দেন না বা যেতে চাননা বরং হাকিমকে বলেন আপনাদের যে রায় দেয়ার দরকার দিয়ে দিন আমি আদালতে আসবো না। এতবড় একটা কথা বলার পরও এনার কোন অপরাধ নেই সেটাই একটা কঠিন প্রশ্ন নয় কি?? এখন সেই খালেদা বিবিকে বার বার মামলার তারিখে আদালতে হাজির করানো হচ্ছে এটা খুবই ভাল একটা দিক বলে আমারা মনে করি। সরকার এভাবে যদি কাজ করে যায় তাহলে আমদের বিশ্বাস ভবিষতে রাজনৈতিক নেতা/নেত্রীরা কোন রকম অন্যায় সুযোগ সুবিধা নিতে পারবেন না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২৫ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ