Inqilab Logo

ঢাকা, বুধবার ২২ মে ২০১৯, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ রমজান ১৪৪০ হিজরী।

ঈশ্বরদীতে চিকিৎসাধীন অবস্থায় আহত শ্রমিকের মৃত্যু

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ১:৩৭ পিএম
পাবনার ঈশ্বরদীর রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের গ্রিনসিটিতে গুরুতর আহত হওয়া রাসেল বিশ্বাস (২৫) নামে এক শ্রমিক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গতকাল রোববার দিনগত রাত ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মারা গেছেন। তার আগে উপজেলার সাহাপুর ইউনিয়নের নতুনহাট এলাকায় নির্মানাধীন গ্রিন সিটি এলাকায় লোহার পাইপ মাথায় পড়ে গুরুতর আহত হন।
সে ঈশ্বরদী উপজেলার লক্ষিকুণ্ডা ইউনিয়নের দাদাপুর গ্রামের হায়দার বিশ্বাসের ছেলে।
লক্ষিকুণ্ডা ইউনিয়ন পরিষদের ৪নং ইউপি সদস্য জিয়াউল হক জিয়া জানান, রাসেল ট্রলিতে ইট টানার কাজ করতেন। গতকাল রোববার দুপুরে কাজ করার সময় গ্রিন সিটির পদ্মা কোম্পানির নির্মানাধীন ২০ তলা একটি ভবন থেকে বিশাল আকৃতির লোহার পাইপ তার মাথার ওপর পড়ে। এসময় মারাত্মক আহত হলে স্হানীয়রা তাকে দ্রুত ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।  সেখানে অবস্হার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজে নেওয়া হলে কতব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করে।
ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সের কতব্যরত চিকিৎসক ও মেডিকেল অফিসার তাসনীম তামান্না স্বর্না জানান, আহত শ্রমিকের মাথায় গুরুতর আঘাত লাগার কারণে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। অবস্হার অবনতি দেখে তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।         
ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দীন ফারুকী বলেন, নিহত শ্রমিকের লাশ এখনো এসে পৌঁছায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ