Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

২৬ জানুয়ারী ঢাকায় জমিয়াতুল মোদাররেছীন কতৃক অর্থমন্ত্রী,শিক্ষা মন্ত্রী ও শিক্ষা উপ মন্ত্রীকে সংবর্ধনা

মো: জহিরুল হক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ৩:২৪ পিএম

আগামী ২৬ জানুয়ারী ঢাকায় জমিয়াতুল মোদাররেছীন কতৃক অর্থমন্ত্রী,শিক্ষা মন্ত্রী ও শিক্ষা উপ মন্ত্রীকে সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠান উপলক্ষ্যে ভোলা জমিয়াতুল মোদাররেছীনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সকাল ১০ টায় ভোলা দারুল হাদিস কামিল মাদ্রাসার হলরুমে ভোলা জেলা জমিয়াতুল মোদাররেছীনের সভাপতি করিমজান মহিলা কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আব্দুল খালেকের সভাপতিত্বে সভায় সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠান সফল করার লক্ষ্যে দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীনের কেন্দ্রীয় সহকারী মহাসচিব, ভোলা জেলা জমিয়াতুল মোদাররেছীনের সাধারন সম্পাদক ও ভোলা দারুল হাদিস কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ আলহাজ্ব মাওঃ মোঃ মোবাশ্বিরুল হক নাঈম। সভায় উপস্থিত ছিলেন ভোলা জেলা জমিয়াতুল মোদাররেছীনের সিনিয়র সহ সভাপতি ও বোরহান উদ্দিন কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আহম্মদ উল্লাহ আনসারী,সহ সভাপতি অধ্যক্ষ মাওঃ আবু সুফিয়ান মোহাম্মদ শফিকুল্লাহ, সহ সভাপতি অধ্যক্ষ মাওঃ মোঃ আব্দুস ছামাদ,যুগ্ন সম্পাদক অধ্যক্ষ মাওঃ মোঃ আ লতিফ, যুগ্ন সম্পাদক সুপার মাওঃ মোঃ ইউছুফ,যুগ্ন সম্পাদক সুপার মাওঃ মোঃ কামাল উদ্দিন,সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাওঃ মোঃ মুঈনুদ্দিন, প্রচার সম্পাদক সুপার মাওঃ মোঃ হোসেন,কোষাধ্যক্ষ অধ্যক্ষ মাওঃ মোঃ শাহজাহান,সদস্য অধ্যক্ষ মাওঃ মোঃ আব্দুল হাই প্রমুখ। সভায় অনুষ্ঠানকে সফল করার জন্য ভোলা জেলার সকল উপজেলা কমিটিকে দায়ীত্ব প্রদান করা হয়। সভাশেষে লালমোহন উপজেলা জমিয়াতুল মোদাররেছীনের সাবেক সভাপতি মরহুম মাওঃ মোঃ ইয়াছিনের রুহে আগামী ২৬ জানুয়ারী ঢাকায় জমিয়াতুল মোদাররেছীন কতৃক অর্থমন্ত্রী,শিক্ষা মন্ত্রী ও শিক্ষা উপ মন্ত্রীকে সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠান উপলক্ষ্যে ভোলা জমিয়াতুল মোদাররেছীনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সকাল ১০ টায় ভোলা দারুল হাদিস কামিল মাদ্রাসার হলরুমে ভোলা জেলা জমিয়াতুল মোদাররেছীনের সভাপতি করিমজান মহিলা কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আব্দুল খালেকের সভাপতিত্বে সভায় সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠান সফল করার লক্ষ্যে দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীনের কেন্দ্রীয় সহকারী মহাসচিব, ভোলা জেলা জমিয়াতুল মোদাররেছীনের সাধারন সম্পাদক ও ভোলা দারুল হাদিস কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ আলহাজ্ব মাওঃ মোঃ মোবাশ্বিরুল হক নাঈম। সভায় উপস্থিত ছিলেন ভোলা জেলা জমিয়াতুল মোদাররেছীনের সিনিয়র সহ সভাপতি ও বোরহান উদ্দিন কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ অাহম্মদ উল্লাহ অানসারী,সহ সভাপতি অধ্যক্ষ মাওঃ আবু সুফিয়ান মোহাম্মদ শফিকুল্লাহ, সহ সভাপতি অধ্যক্ষ মাওঃ মোঃ আব্দুস ছামাদ, যুগ্ন সম্পাদক অধ্যক্ষ মাওঃ মোঃ আ: লতিফ, যুগ্ন সম্পাদক সুপার মাওঃ মোঃ ইউছুফ,যুগ্ন সম্পাদক সুপার মাওঃ মোঃ কামাল উদ্দিন,সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাওঃ মোঃ মুঈনুদ্দিন, প্রচার সম্পাদক সুপার মাওঃ মোঃ হোসেন,কোষাধ্যক্ষ অধ্যক্ষ মাওঃ মোঃ শাহজাহান,সদস্য অধ্যক্ষ মাওঃ মোঃ আব্দুল হাই প্রমুখ। সভায় অনুষ্ঠানকে সফল করার জন্য ভোলা জেলার সকল উপজেলা কমিটিকে দায়ীত্ব প্রদান করা হয়। সভাশেষে লালমোহন উপজেলা জমিয়াতুল মোদাররেছীনের সাবেক সভাপতি মরহুম মাওঃ মোঃ ইয়াছিনের রুহের মাঘফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ