Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

সাভারে ৭ মহিলা ছিনতাইকারী আটক

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ৪:৫৯ পিএম

ঢাকার সাভারে ৭ মহিলা ছিনতাইকারীকে  আটক করছে পুলিশ।  সোমবার বেলা সাড়ে ১২ টার দিকে ঢাকা আরিচা মহাসড়কে গেন্ডা বাসস্টান্ডের সামনে থেকে তাদের আটক করা হয়। 

আটক ৭ মহিলা ছিনতাইকারীর নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৩/৪সহ সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

আটকৃত মহিলা ছিনতাইকারীরা হলেন- বি-বাড়িয়া জেলার ডরমন্ডল গ্রামের নুর ইসলামের মেয়ে মারুফা বেগম (৩২)  নুর মিয়ার স্ত্রী ফরিদা খাতুন (৪০)  সোহেল মিয়ার স্ত্রী কমলা বেগম (২৬)  জামালের স্ত্রী জামেলা খাতুন (৩৭)  আলামীনের স্ত্রী মায়ারুন নেছা (২৬)  আবু মিয়া স্ত্রী মিতু বেগম (৩৭)  আব্দুল আলীমের স্ত্রী বানেছা বেগম (৪৫)  ছিনতাই কালে হাতেনাতে আটক করা হয়।

জানা গেছে,  সোমবার বেলা সাড়ে ১২ টার দিকে সাদাপুর পুরান বাড়ির এলাকার বাসিন্দার সাইফুল খানের স্ত্রী শেফালী আক্তার গেন্ডা বাসস্টান্ড থেকে উলাইল যাওয়ার উদ্দেশ্য লেগুনা পরিবহনের  উঠার চেষ্টা করে। ১০/১২ জনের একটি মহিলা ছিনতাইকারী দল শেফালি আক্তারকে গতিরোধ করে লেগুনায় উঠার কৌশল তৈরি করে শেফালী আক্তারের গলা থেকে স্বর্নের চেইন ছিনিয়ে নেয়। পরে বিষয়টি বাসস্টান্ডের পথচারী আঁচ করতে পেয়ে মহিলা ছিনতাইকারীদলটিকে হাতে নাতে ধরে ফেলেন। পরে সাভার মডেল থানার পুলিশকে খবর দেওয়া হলে এসআই আবিদ হোসেন নেতৃত্বে সঙ্গী ফোর্স নিয়ে তাদের আটক করে থানায় নিয়ে যায়। 
ছিনতাইকারীদের কবলে পড়া শেফালী আক্তার বলেন, আমি উলাইল যাওয়া জন্য গেন্ডা বাসস্টান থেকে  গাড়িতে উঠার চেষ্টা করি। এসময় ১০/১২ জন মহিলা আমাকে ঘিরে ধরে গাড়িতে উঠতে বাঁধা দেন। পরে তাদের মধ্যে একজন আমার গলায় থাকা দেড় ভরি ওজনের স্বর্ণের চেইনটি ছিনিয়ে নিয়ে দৌড় দেয়। পরে আমার চিৎকারে পথচারী এগিয়ে এসে তাদেরকে হাতেনাতে ধরে ফেলে পুলিশে সোপর্দ করেন।
এরআগে তাদের বেধড়ক মারধর করা হয়। পরে পুলিশ তাগের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন।



 

Show all comments
  • রাজিব ২২ জানুয়ারি, ২০১৯, ৩:১২ পিএম says : 0
    কয়েক মাশ আগে থানা ইসটান থেকে আমার ভাবির শননের চেন কানের দুল নিয়েগেছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন