Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২৫

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ৬:৫৮ পিএম

লক্ষ্মীপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও প্রায় ২৫ জন আহত হয়েছে। সোমবার সোমবার (২১ জানুয়ারি) সদর উপজেলার টুকা মিয়া সড়কে একটি ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে কাজী সিরাজুল ইসলাম (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি কমলনগর উপজেলার চর জাঙ্গালিয়া গ্রামের আব্দুল মতিনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সদর উপজেলার মজুপুর এলাকার টুকা মিয়া সড়কে একটি ব্যাটারি চালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে ধাক্কা লাগে। এতে অটোরিকশা যাত্রী কাজী সিরাজুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হন।
পৃথক ঘটনায় সকালে সদর উপজেলার যাদৈয়া এলাকার ঢাকা-রায়পুর আঞ্চলিক মহাসড়কে নোয়াখালীর চৌমুহনী থেকে ছেড়ে আসা আনন্দ পরিবহনের বাস (ঢাকা মেট্রো-জ : ১১-০৭২৯) নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ও চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ উদ্ধার অভিযান চালায়। পরে স্থানীয় লোকজনের সহযোগীতায় আহত অবস্থায় মো. নিজাম উদ্দিন, রোকেয়া, নাজমা বেগম, আব্দুল্যাহ রাহাত, দুলাল মিয়া, আবুল বাশারসহ প্রায় ২৫ জন যাত্রীকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক।
চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান খান বলেন, ঢাকা-রায়পুর আঞ্চলিক মহাসড়কের যাদৈয়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে আনন্দ পরিবহণের একটি বাস খাদে পড়ে ২৫-৩০ জন যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসটি উদ্ধার অভিযান চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ